রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

২৪ বছরের তরুণের প্রেমে ৪৫ বছরের শাকিরা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ৫:৪৭ পিএম

কয়েক মাস আগে বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কলম্বিয়ার পপ সংগীত শিল্পী শাকিরার। এরই মধ্যে তাকে নিয়ে শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন। এবার শাকিরা প্রেমে পড়েছেন তার ২৪ বছর বয়সী তরুণ সার্ফিং ইনস্ট্রাকটর গোরকা একজুরডিয়ার। সম্প্রতি তারা বেশ ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরায় ধরা পড়েছেন। তাদেরকে একসঙ্গে খুব ঘনিষ্ঠভাবে সার্ফিং করতে দেখা গেছে।

যদিও এ নিয়ে আনুষ্ঠানিকভাবে দুই জনের কেউ এখনো কিছু জানাননি। এমনও হতে পারে তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এর আগে গত জুলাইয়েও তাদের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠেছিল। জুলাই থেকেই তাদেরকে মাঝেমধ্যেই ঘনিষ্ঠ অবস্থায় সার্ফিং করতে দেখা গেছে।

বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার জেরার্ড পিকে ও পপসম্রাজ্ঞী শাকিরার জুটি ছিল বিশ্বের সবচেয়ে রোম্যান্টিক ও শক্তিমান জুটিগুলোর একটি। তবে সবাইকে হতাশ করে এই তারকা জুটির ১২বছরের সম্পর্ক ভেঙে যায়। গত ৪ জুন বিচ্ছেদ হয় পিকে-শাকিরার। কলম্বিয়ান গায়িকা ও বার্সা ডিফেন্ডারের দুটি সন্তান আছে।

তারকা জুটির সম্পর্ক ভেঙে যাওয়ার দায়টা অবশ্য পিকেরই। শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন তিনি। অন্য নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে হাতেনাতে ধরা পড়ছেন ২০১০ বিশ্বকাপজয়ী তারকা। এ ঘটনায় দুই সন্তান নিয়ে ইবিজা দ্বীপে চলে যান শাকিরা। এরপর জুলাই থেকেই সঙ্গীহীন শাকিরার পাশে মাঝেমধ্যেই সুদর্শন সার্ফিং ইনস্ট্রাকটর গোরকা একজুরডিয়াকে দেখা যাচ্ছে।

পিকের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে বেশ ভেঙে পড়েছিলেন শাকিরা। তার প্রভাব পড়েছিল গানেও। সেসময় ‘তে ফেলিসিতো’ নামে শাকিরার নতুন একটি গান প্রকাশ পেয়েছিল। সে গানের পরতে পরতে প্রতারক প্রেমিকের প্রতি ক্ষোভ ঢেলেছিলেন তিনি। বোঝাই যাচ্ছিল, হৃদয় ভেঙে চুরমার হয়ে গিয়েছিল তার। সেই ভাঙ্গা হৃদয় মেরামতের দায়িত্বই কী নিলেন তার এই সুদর্শন সার্ফিং ইনস্ট্রাকটর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন