শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তাহলে আজ খেলবেন নেইমার!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ১২:৩৬ পিএম

ব্রাজিলের আশা ভরসার বাতিঘর নেইমার জুনিয়র। সাম্প্রতিক সময়ে তাকে ঘিরে রচিত হয় স্বপ্নকাব্য। অথচ সেই নেইমারই চোট পান বিশ্বকাপের প্রথম ম্যাচে। সার্বিয়ার বিপক্ষে পাওয়া চোট নেইমারকে ছিটকে দিয়েছিল পরের ম্যাচগুলো থেকে। আশঙ্কা ছিল বড় ধরণের দুঃসংবাদের।

দুঃসংবাদের ভয় কেটে গিয়েছে আপাতত। গ্রুপ পর্বের পরের দুই ম্যাচে অনুপস্থিত ছিলেন নেইমার। সুইজারল্যান্ড ও ক্যামেরুনের সঙ্গে তাকে না পেলেও নক আউট পর্বে খেলবেন তিনি। শেষ ষোলোতে আজ ব্রাজিলের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে ব্রাজিল কোচ তিতে শোনালেন আশার কথা।

থিয়াগো সিলভাকে প্রশ্ন ছুঁড়ে দেওয়া নেইমার থাকছেন কি-না? সিলভা উত্তর দেওয়ার আগেই মাইক্রোফোন নিজের দিকে টেনে নিয়ে তিতে জানালেন, "হ্যাঁ! সে থাকছে।"

তিতের কন্ঠে স্বস্তির উচ্ছ্বাস। তিতে যোগ করেন, "সে এখন খেলার জন্য তৈরি৷ দলের সঙ্গে অনুশীলন করবে। সব ঠিকঠাক থাকলে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে সে।"

ব্রাজিলের হেক্সা মিশনের কঠিন ধাপ শুরু হয়েছে। ভুলের কোনো সুযোগ নেই। নকআউট মানেই জয় ছাড়া অন্যকিছু ভাববার জো নেই। এমন পরিস্থিতিতে নেইমারকে পাওয়া দলের জন্য জ্বালানিস্বরূপ। নেইমারও মুখিয়ে আছেন নিজের সেরাটা দিতে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন