বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

বিজয় সেতুপতির শুটিং সেটে দুর্ঘটনা, স্টান্টম্যানের মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৫:২৪ পিএম

দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতির নতুন সিনেমার শুটিং সেটে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। প্রাণ গেল স্টান্টম্যান সুরেশের। শনিবার (২ ডিসেম্বর) বিজয় সেথুপতি অভিনীত আসন্ন তামিল চলচ্চিত্র ‘বিদুথালাই’-এর জন্য একটি স্টান্ট করার সময় এই দুর্ঘটনা ঘটে। সিনেমাটি দুটি অংশে শ্যুট করা হয়েছে এবং এতে বিজয় সেথুপতি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

জানা গেছে, ২০ ফুট উঁচু একটি ক্রেন থেকে দড়ির সাহায্যে ঝুলছিলেন সুরেশ। সিনেমাটির দৃশ্য অনুযায়ী স্টান্টম্যানকে একটি অস্থায়ী ব্রিজের উপর থাকা ট্রেনের ছাদে ঝাঁপ দিতে হতো। সুরেশ ঝাঁপ দিতেই ছিঁড়ে যায় দড়ি এবং ২০ ফুট নীচে পড়ে যান তিনি। তাকে দ্রুত চেন্নাইয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। হাসপাতালে মৃত্যু হয় সুরেশের।

এদিকে ৫৪ বছর বয়সী স্টান্টম্যানের মৃত্যুর ঘটনায় ওত্তেরি পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক স্টান্টম্যান।

গত ২৫ বছর ধরে দক্ষিণী সিনেমায় কাজ করছেন সুরেশ। ক্যারিয়ারের শুরু থেকেই স্টান্ট করে এসেছেন। এখন প্রধান স্টান্টম্যান হিসেবে কাজ করছিলেন; স্ট্যান্ট করতে করতে সবাইকে চিরবিদায় জানালেন সুরেশ।

উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারিতে কমল হাসানের ইন্ডিয়ান ২-এর সেটে একটি ক্রেন পড়ে তিনজন প্রযুক্তিবিদ পিষ্ট হয়ে মারা যান। সেই ঘটনার পর শুটিং বন্ধ হয়ে যায় এবং দুই বছর পর এই সেপ্টেম্বরে আবার শুরু হয় সিনেমাটির শুটিং। ইন্ডিয়ান ২-এর সেটে দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের পরিবারকে ১ কোটি করে টাকা দিয়েছিলেন কমল হাসান এবং চলচ্চিত্র নির্মাতা শঙ্কর ও লাইকা প্রোডাকশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন