সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

তিন স্বামী ও তিন সন্তান নিয়ে কেট হাডসনের সুখী পরিবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

ভালোবাসার সম্পর্ক সম্পূর্ণ ভিন্ন হলিউড অভিনেত্রী কেট হাডসনের কাছে। আর তাইতো তিন ছেলেমেয়ে নিয়ে তিন স্বামীর সঙ্গে সুখী পরিবার গড়ে তুলেছেন হলিউডের এই খ্যাতিমান অভিনেত্রী। এতে পরিবারের সদস্য যদিও অনেক বেড়ে গেছে, তবে প্রত্যেকের সঙ্গেই সম্পর্ক জোরালো করতে চেয়েছেন তিনি। জোরালো করতে চেয়েছেন ভালোবাসার সম্পর্ক। বিষয়টিকে নেতিবাচকভাবে না দেখে বরং তিনি একে দেখছেন অনেকটাই ইতিবাচকভাবে। এর মাধ্যমে যৌথ পরিবারের স্বাদই উপভোগ করেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কেট জানালেন, প্রেমই আসল বন্ধন। সব সময় ভালোবাসা খুঁজেছেন যেমন, ভালোবাসায় ভরিয়েও দিতে চেয়েছেন। আর প্রতিটি সম্পর্কের ক্ষেত্রেই কাজ করেছে সেই রসায়ন। 'হাও টু লুজ় আ গাই ইন টেন ডেজ'-এর অভিনেত্রী বললেন, 'বাইরে থেকে দেখলে অস্বাভাবিক ঠেকতে পারে, কিন্তু আমরা দারুণ আছি। তিন সন্তান এবং তাদের তিনজন আলাদা বাবাকে নিয়ে যে পরিবার (ইউনিট) আমি গড়ে তুলেছি, তার ভিত খুব মজবুত। এতে আমাদের কোনো অসুবিধা হচ্ছে না।'

কেটের বড় ছেলে রাইডার ১৮ বছরে পা দিলেন। প্রাক্তন স্বামী ক্রিস রবিনসনের সঙ্গে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। দ্বিতীয় সন্তান বিংহমের বয়স ১১ বছর। তার বাবা কেটের দ্বিতীয় প্রাক্তন স্বামী ম্যাট বেলামি। আর সর্বকনিষ্ঠ সন্তান কন্যা। ৪ বছরের রানি রোজের জন্ম কেটের বর্তমান স্বামী ড্যানি ফুজিকাওয়ার সঙ্গেই।

তিন সন্তানের মধ্যে বয়সের পার্থক্য নিয়ে কথা বলার সময় কেট জানালেন, তিনি এখন বেশি করে নিজের মাতৃত্ব উপভোগ করছেন। প্রথম সন্তান রাইডারের জন্মের সময় তারও বয়স কম ছিল। কেটের দাবি, রাইডারের সঙ্গে বেড়ে উঠেছিলেন তিনিও। তার পর নারী হিসাবে নিজেকে আবিষ্কার করেন। অনেক পথ পেরিয়ে এখন তিনি জীবনের অন্য পর্যায়ে। তাই মাতৃত্ব উপভোগ করতে পারছেন ভরপুর।

কেটের দাবি, ভালোবাসাকে নানা দিক দিয়ে ঘুরিয়ে-ফিরিয়ে উসুল করেছেন তিনি। গতানুগতিক প্রেম কিংবা ভালোবাসার ধারণায় তিনি আগ্রহী নন। জীবনকে নিজের মতো করে সাজিয়েছেন। বললেন, 'আমার লক্ষ্য ভালোবাসা পাওয়া এবং দেওয়া।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Akkas ৫ ডিসেম্বর, ২০২২, ৬:৩০ পিএম says : 0
জাহান্নামের যাও শয়তানি। আল্লাহ তোমারে নরকের শেষ স্থানে পৌছে দেবেন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন