বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেও ফিট নন তাসকিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১:৩৩ পিএম

মিরাজের অবিশ্বস্য ব্যাটিংয়ে প্রথম ম্যাচে ভারতকে ১ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। চোটের কারণে এই ম্যাচে খেলতে পারেনি পেসার তাসকিন আহমেদ। বুধবার মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও তাসকিনকে পাচ্ছেনা বাংলাদেশ।

ভারতের বিপক্ষে সিরিজ নিশ্চিতের ম্যাচে আগে মঙ্গলবার ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন টাইগারদের কোচ রাসেল ডমিঙ্গো। তাসকিনের চোট নিয়ে কোচ বলেন,‘ তাসকিন আজ ৫ ওভার বোলিং করেছে। কিন্তু ম্যাচ খেলার জন্য সে প্রস্তুুত নয়। তাই তাকে ছাড়াই আমরা কাল সেরা দল নিয়েই খেলবো।’

সিরিজের আগে নিজেদের মধ্যে খেলার প্রস্তুতি নিতে গিয়ে পিঠে চোট পেয়েছেন পেসার তাসকিন। এর আগেও পিঠের চোটের কারণে বিসিএলে প্রথম রাউন্ড বাদে বাকি ম্যাচে খেলতে পারেননি এই পেসার। নিয়েছিলেন বিশ্রাম। নতুন করে চোটে পড়ায় ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তাসকিন খেলতে পারেননি। সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচ ১০ ডিসেম্বর খেলার সম্ভাবনা আছে।

তাসকিনের বদলে ইতোমধ্যে বাঁহাতি পেসার শরীফুল ইসলামকে দলে ডাকা হয়েছে। কিন্তু এই পেসার সুযোগ পায়নি সিরিজের প্রথম ওয়ানডে। অন্যদিকে তাসকিন কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারণ বোলিং করেছেন। ভারত সিরিজে তাসকিনের অনুপস্থিতি পীড়া দিচ্ছে বাংলাদেশকে। অন্যদিকে চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন অধিনায়ক তামিম ইকবাল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন