শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

মার্কিন অভিনেত্রী ক্রিস্টি অ্যালে আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ৮:৩৭ পিএম

মার্কিন অভিনেত্রী ক্রিস্টি অ্যালে আর নেই। আশি ও নব্বই দশকের এই জনপ্রিয় হলিউড অভিনেত্রী গতকাল সোমবার (৫ ডিসেম্বর) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭১ বছর। দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন অভিনেত্রী। ক্রিস্টি অ্যালের পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে তার দুই সন্তান উইলিয়াম স্টিভেনসন ও লিলি স্টিভেনসন খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে অবহিত করেন।

বিবৃতিতে ক্রিস্টি অ্যালের সন্তানেরা লিখেছেন, ‘আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি আমাদের মমতাময়ী মা মারা গেছেন।’

ক্রিস্টি অ্যালের মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন সহশিল্পী থেকে ভক্তদের অনেকে। জন ট্রাভোলটা ছিলেন ‘লুক হুজ টকিং’ সিরিজে ক্রিস্টির সহ-অভিনেতা। তিনি ইনস্টাগ্রামে লেখেন, যাদের সঙ্গে সবচেয়ে অন্তরঙ্গ সম্পর্ক ছিল, তাদের অন্যতম ক্রিস্টি। আমি তোমাকে ভালোবাসি ক্রিস্টি। জানি, আবার আমাদের দেখা হবে।

আশির দশকের শেষ ভাগে এনবিসি টিভির আলোচিত কমেডি সিরিজ ‘চিয়ার্স’-এর মূল চরিত্রে অভিনয় করে দর্শক–হৃদয়ে জায়গা করে নেন অ্যালে। এতে বারের ব্যবস্থাপক রেবেকা চরিত্রে অভিনয় করেন অ্যালে। তাকে সিরিজের ১১টি পর্বে পাওয়া গেছে। এতে অনবদ্য অভিনয়ের সুবাদে ১৯৯১ সালে এমি পুরস্কার পান তিনি। এরপর ১৯৯৪ সালেও ‘ডেভিডস মাদার’ নামে আরেক সিরিজের প্রধান চরিত্রের জন্য এমি পুরস্কার পান তিনি। এতে ডেভিড নামের এক অটিস্টিক শিশুর মায়ের চরিত্রে অভিনয় করেন অ্যালে। এনবিসির আরেক সিরিজ ‘ভারনিকাস ক্লোসেট’-এ অভিনয় করেও আলোচিত হন তিনি।

অ্যালের জন্ম ১৯৫১ সালে যুক্তরাষ্ট্রের কানসাসের এক শহরে। তবে লস অ্যাঞ্জেলেসে বসবাসের সময় অভিনয়ে আগ্রহী হয়ে ওঠেন তিনি। ১৯৮২ সালে ‘স্টার ট্রেক টু: দ্য ওয়ার্থ অব খান’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন