মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আজ প্রধানমন্ত্রী কক্সবাজার যাচ্ছেন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

আজ কক্সবাজার আসছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই সফরকে ঘিরে কক্সবাজারের নয়টি উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উদ্দীপনা। কক্সবাজার শেখ কামাল স্টেডিয়ামে নৌকার আদলে তৈরি করা হয়েছে বিরাট মঞ্চ। গোটা কক্সবাজার শহরকে সাজানো হয়েছে তোরণ ও ব্যানারে। এছাড়াও শহরের বিভিন্ন মোড়ে মোড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সাঁটানো হয়েছে বিভিন্ন ধরনের বড় বড় ব্যানার। এদিকে প্রধানমন্ত্রীর এই সফর ও জনসমাবেশকে ঘিরে গত এক সপ্তাহ আগে থেকে কক্সবাজারে নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চত করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জানা গেছে, প্রধানমন্ত্রী সকালে কক্সবাজার পৌঁছে ইনানীতে ২৮ দেশের নৌসেনাদের একটি নৌমহড়া উদ্বোধন করবেন। এরপরে তিনি জনসভায় স্থলে আসবেন এবং এখানে কক্সবাজারে চলমান ৭২টি মেগা প্রকল্পের সমাপ্ত হওয়া ২৮টি প্রকল্পের উদ্বোধন ঘোষণা করবেন। পরে তিনি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জনসভায় ভাষণ দেবেন।

এদিকে এই জনসভাকে জনসমুদ্রে পরিণত করার প্রস্তুতি নিচ্ছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ উপলক্ষে গত সোমবার এক সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার ও কক্সবাজারের মানুষকে ভালোবাসেন। তাই এখানে ৭২টি বিভিন্ন উন্নয়ন প্রকল্পে সাড়ে তিন লাখ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এসব প্রকল্পের অধিকাংশ কাজ শেষ হওয়ার পথে।

নেতৃবৃন্দ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারের টানে তার তিন মেয়াদকালে এটি অষ্টমবারের মতো সফরে আসছেন। তারা আশা করছেন প্রধানমন্ত্রীর এই সফরে মেগা প্রকল্পসহ উন্নয়ন প্রকল্পগুলোর কাজ দ্রুত সমাপ্ত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন