রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এসেছে মিথিলার ‘মায়া’র পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১০:১৮ এএম

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দুই বাংলায় জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী বিগত বছরগুলোতে নানা কারণে খবরে এসেছেন। ‘মায়া’ সিনেমার মাধ্যমে ভারতীয় সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। গত বছরের মাঝামাঝিতে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়। এরপর থেকে এটি মুক্তির অপেক্ষায়। সম্প্রতি পোস্টার প্রকাশের মাধ্যমে শিগগিরই সিনেমাটি মুক্তির ইঙ্গিত দিয়েছেন সংশ্লিষ্টরা। যে পোস্টারে প্রাধান্য দেয়া হয়েছে মিথিলাকে।

‘মায়া’র অফিশিয়াল পোস্টার দুই ভাগে বিভক্ত। একটি পোস্টারে সিনেমার সব অভিনেতাদের দেখা যাচ্ছে। অন্য পোস্টারে রয়েছেন সব অভিনেত্রীরা। অভিনেত্রীদের পোস্টারে মিথিলাকে তুলে ধরা হয়েছে বেশ গুরুত্ব দিয়ে। সবার ওপরে রাখা হয়েছে তার ছবি। প্রকাশিত পোস্টার দুটির পোস্ট মিথিলা তার সোশ্যাল হ্যান্ডেলেও শেয়ার করেছেন।

মিথিলা জানিয়েছেন, ‘মায়া’ সিনেমা নিয়ে আপডেট রাখতে চাইলে দর্শকরা যেন তার সোশ্যাল হ্যান্ডেলগুলো ফলো করেন।

‘মায়া’র মাধ্যমে উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটকটি এবার সিনেমায় রূপ দিয়েছেন পরিচালক রাজর্ষি দে। তবে এর প্রেক্ষাপট তৈরি সম্পূর্ণ হয়েছে বাঙালি ঘরানায়। সিনেমাটিতে মায়া চরিত্রে মিথিলাকে তিনটি বয়সে দেখা যাবে এবং চরিত্রটি বেশ শক্ত। ‘মায়া’য় মিথিলাকে ছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তীকেভ।

অন্যদিকে বিশেষ কিছু চরিত্রে দেখা যাবে, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধাকে। ‘মায়া’র হাত ধরেই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়কে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন