রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

বিনা কর্তনে ছাড়পত্র পেলো ডিপজলের দুই সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

ঢালিউডের মুভিলর্ড খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আনকাট সেন্সর সার্টিফিকেট লাভ করেছে তার দুইটি সিনেমা। সিনেমা দুটি হচ্ছে, ‘মানুষ হলো অমানুষ’ এবং ‘জিম্মি’। দুটি সিনেমাই পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। সেন্সর বোর্ড সদস্যরা সিনেমা দুটি দেখে ভুয়সী প্রশংসা করেছেন।

সিনেমা দুটি প্রসঙ্গে ডিপজল বলেন, আমার সিনেমা দুটি দেখে সেন্সরবোর্ড সদস্যরা প্রশংসা করেছেন। আমি সবসময়ই দর্শককে ভালো কিছু উপহার দিতে চেষ্টা করি। দর্শক যে ধরনের সিনেমা চায় সে ধরনের সিনেমা বানাই। শুধু এই দুইটিই নয়, আমার আরও যে সাতটি সিনেমা নির্মিত হচ্ছে, সেগুলোরও প্রত্যেকটির গল্প ও মেকিং দেখে দর্শক মুগ্ধ হবে।

পারিবারিক ও সামাজিক প্রেক্ষাপটে বিনোদনমূলক গল্প নিয়ে নির্মিত সিনেমা দুটি দেখে বোর্ড সদস্যরা বলেছেন, দুটি সিনেমাই সময়োপযোগী গল্প ও দর্শক চাহিদা পূরণ করবে বলে আমরা মনে করি।

সেন্সর বোর্ডের এক সদস্য বলেন, ডিপজলের সিনেমার প্রতি দর্শকের আলাদা টান রয়েছে। বরাবরই ভালো গল্প, বড় আয়োজন এবং দর্শকের মন বুঝে তার সিনেমাগুলো নির্মিত হয়। এই সিনেমা দুটিও সেভাবেই নির্মিত হয়েছে। দর্শক সিনেমা দুটি দেখে আনন্দের পাশাপাশি ম্যাসেজও পাবে।

‘মানুষ হলো অমানুষ’ এবং ‘জিম্মি’ শিরোনামের এই দুটি সিনেমায় ডিপজলের পাশাপাশি নতুন নায়ক-নায়িকা ও দক্ষ অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন। এদের মধ্যে রয়েছেন, জয় চৌধুরী, শিরিন শিলা, মৌ খান, মিশা সওদাগর, বড় দা মিঠু, শহীদুজ্জামান সেলিম, মিলি বাশারসহ অন্যান্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন