শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে জয়ার হিন্দি সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১০:৪৪ এএম

সপ্তাহ খানেক আগেই জানা যায় হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করবেন বলিউডের এই সময়ের দাপুটে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে। সে সময় খবরটি নিয়ে অবশ্য স্পষ্টভাবে কিছু বলেননি জয়া। তবে অস্বীকারও করেননি, কিন্তু এক সপ্তাহ পর সব কিছু পরিষ্কার হয়ে গেলো। জানা গেলো, শুরু হয়েছে সেই সিনেমাটির কাজ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এর আগে সিনেমার টিম একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে একফ্রেমে দেখা দিলেন জয়া। সেই ছবির সূত্রেই পাওয়া গেলো আরও একটি চমক। ছবিটিতে থাকছেন মালায়লাম তারকা পার্বতী থিরুবথু। যিনি তুমুল জনপ্রিয় সিনেমা ‘চার্লি’তে অভিনয় করেছিলেন। প্রথম হিন্দি সিনেমায় পঙ্কজ ত্রিপাঠি, পার্বতী ও সানজানার মত সহশিল্পী পেয়েছেন জয়া।

জয়া আহসান বলেছেন, ‘এটা আমার প্রথম হিন্দি ছবি এবং এখানে আমার চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন আমার কাছে এই ছবির প্রস্তাব আসে, আমি রোমাঞ্চিত হয়েছি এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দিয়েছি। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী। আমি বরাবরই চেয়েছিলাম তাদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা আমার প্রথম হিন্দি ছবিতেই হয়ে গেলো! কাজটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।’

যদিও ভারতীয় গণমাধ্যম বলছে, নাম এখনও চূড়ান্ত হয়নি সিনেমাটির। তবে শোনা যাচ্ছে সিনেমাটির নাম ‘করক সিং’। সিনেমাটি নির্মাণে ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’, ‘পিঙ্ক’ খ্যাত অনিরুদ্ধ রায় চৌধুরী। আর প্রযোজনা করছে উইজ ফিল্মস। সিনেমাটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার, যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প রয়েছে। এই গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন