বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা বাবাকে না পেয়ে ছেলেকে আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১২:৩৮ পিএম

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবির বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। এসময় রবিকে না পেয়ে তার ছোট ছেলে প্রীতমকে (২০) বাড়ি থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

বুধবার (০৭ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকায় এই অভিযান চালানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি নেতা মনিরুল ইসলাম রবি।

রবি জানান, রাতে হঠাৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ২০০ থেকে ৩০০ সদস্য তার বাড়ি ঘিরে ফেলে। এসময় তারা বাসার ভেতরে ঢুকে আমাকে খুঁজতে শুরু করে। বাসায় তল্লাশি চালিয়ে সেখানে আমার কোনও সন্ধান না পেয়ে আমার ছোট ছেলে প্রীতমকে ধরে নিয়ে চলে যায় পুলিশ। এসময় পরিবারের সদস্যদের সাথে বাজে ব্যবহার করে তারা এবং আমার বাড়িঘর ভাঙচুর ও তছনছ করে।
মনিরুল ইসলাম রবির সহধর্মিনী নিলুফার ইয়াসমিন জানান, রাতে শতাধিক পুলিশ বাসায় এসে আমার ছোট ছেলেকে টেনে হিচড়ে নিয়ে গেছে। আমার ছেলে কোনো রাজনীতির সঙ্গে যুক্ত না। তাহলে কেন পুলিশ আমার ছেলেকে ধরে নিয়ে গেল?

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের জন্য মনিরুল ইসলাম রবির ছেলেকে থানায় আনা হয়েছে। এখনও তার বিরুদ্ধে আটক বা গ্রেফতার দেখানো হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন