সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

‘ব্যাচেলর পয়েন্ট’-এ এবার হবে শুভ ও অন্তরার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৫:৫৬ পিএম

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকের বিভিন্ন চরিত্র বিশেষ করে তরুণ প্রজন্মের মন কেড়ে নিয়েছে। এরই মধ্যে ধারাবাহিকটির তিনটি সিজন শেষ হয়ে চলছে চতুর্থ সিজন। সিজনটি শেষ হওয়ার আগেই পরিচালক কাজল আরেফিন অমি নিয়ে আসছে চমক। আর এই চমকের মধ্যে থাকছে ব্যাচেলর পয়েন্টের জনপ্রিয় চরিত্র অন্তরা আর শুভর বিয়ে।

কিছুদিন আগেই প্রচারিত নাটকটির সিজন-৪ এর ৯৯তম এপিসোডের কিছু ক্লিপে দেখা যায়, অন্তরাকে চড় মারেন শুভ। এবার নির্মাতা জানালেন, নাটকে ‘শুভ’ ও ‘অন্তরা’র বিয়ে! যেখানে শুভ চরিত্রে অভিনয় করছেন মিশু সাব্বির আর অন্তরা চরিত্রে আছেন ফারিয়া শাহরিন।

নাটকটির এই দুই চরিত্রের বিয়ের পর্ব কবে বা কী নাগাদ প্রচার হবে সেই বিষয়ে কিছু উল্লেখ করেননি অমি। মন্তব্যের ঘরে দর্শকরা তাদের আগ্রহ প্রকাশ করেছেন। আশা করছেন শিগগিরই কোনো পর্বে এই চরিত্রের বিয়ে দেখতে পাবেন দর্শকরা।

নির্মাতা অমি ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি প্রচার হওয়ার শুরু থেকেই দর্শকের মতামত গুরুত্ব দিয়ে আসছেন। কখনো কারো কোনো অভিযোগ বা মন্তব্য থাকলে তা গুরুত্ব দেন তিনি। প্রয়োজনে সোশ্যালে খোলামেলা কথাও বলেন অমি। এছাড়া তিনি বিভিন্ন সময় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক নিয়ে দর্শকদের টুইস্ট দিয়ে থাকেন। গত ২৮ নভেম্বরই ফেসবুক ভেরিফাইড পেজে একটি ছবি পোস্ট করে জানান, নাটকে ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু গ্রেপ্তার হয়েছেন। ছবিটি পোস্ট করতেই ছড়িয়ে পড়ে সোশ্যালে।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষের দিকে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ সিজন।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষী আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন