শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গণমানুষের সংবিধানিক অধিকার নিশ্চিত করতে হবে - খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৬:৩৩ পিএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, শান্তিপূর্ণ সভা-সমাবেশ করার অধিকার সকল রাজনৈতিক দল তথা জনগণের সাংবিধানিক অধিকার। গণমানুষের সংবিধানিক অধিকার নিশ্চিত করতে হবে।

কিন্তু দেশে অবাধ রাজনীতির চর্চা ও রাজনৈতিক কর্মকান্ডে বাঁধা দেয়া হচ্ছে। রাজপথে মানুষের রক্ত ঝরানো হচ্ছে। সরকারের এসব কর্মকান্ড দেশের বিরাজমান রাজনৈতিক পরিস্থিতিকে আরো অবনতির দিকে নিয়ে যাবে। এহেন হামলা, মামলা, গ্রেফতার নির্যাতন ও হত্যাাকন্ড বন্ধ করতে হবে। তিনি বলেন দেশের শান্তি ও সমৃদ্ধি চাইলে দেশে সকল রাজনৈতিক দল যাতে অবাধে রাজনৈতিক কর্মকান্ড সভা, সমাবেশ করতে পারে, জনগণ স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারে তা নিশ্চিত করতে হবে। খেলাফত মজলিসের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আজ বৃহস্পতিবার তিনি এসব কথা বলেন।

উত্তরাস্থ একটি হলে মহানগর সিনিয়র সহ-সভাপতি শাহাবুদ্দিন আহমদ খন্দকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদে পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নায়েবে আমির মাওলানা আহমাদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আব্দুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, সহ সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ এনামুল হক হাসান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন