মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

গুলশান লেক পার্কে আইসিডিডিআর,বি ডায়াগনস্টিক ল্যাবের নমুনা সংগ্রহ বুথ চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৮:০৯ পিএম

আইসিডিডিআর,বি ডায়াগনস্টিক ল্যাবরেটরি, বাংলাদেশের প্রথম আইএসও ১৫১৮৯ (গুণমান) এবং আইএসও ১৫১৯০ (সুরক্ষা) স্বীকৃত ল্যাব, ঢাকার গুলশান লেক পার্ক, রোড ৬৩, গুলশান ২, ভিতরে গুলশান সোসাইটির অংশিদারিত্বে একটি নমুনা সংগ্রহ বুথ খুলেছে। বৃহষ্পতিবার (৮ ডিসেম্বর) নমুনা সংগ্রহ বুথ চালু করা হয়।

ব্যারিস্টার সারওয়াত সিরাজ, সাধারন সম্পাদক, গুলশান সোসাইটি; ড. তাহমিদ আহমেদ, নির্বাহী পরিচালক, আইসিডিডিআর,বি, এবং ড. দিনেশ মন্ডল, ভারপ্রাপ্ত সিনিয়র ডিরেক্টর, ল্যাবরেটরি সায়েন্সেস অ্যান্ড সার্ভিসেস বিভাগ, আইসিডিডিআর,বি, গুলশান সোসাইটির আরো কিছু সদস্যের উপস্থিতিতে উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন করেন। আইসিডিডিআর,বি এবং গুলশান সোসাইটির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ড. তাহমিদ আহমেদ বলেন, এই নমুনা সংগ্রহ বুথটি আইসিডিডিআর,বি-র আরো একটি প্রয়াস যা বাংলাদেশের স্বাস্থ্যসেবার মানকে আরো শক্তিশালি করতে সাহায্য করবে। আমরা গুলশান সোসাইটির কাছে খুবই কৃতজ্ঞ আমাদেরকে নমুনা সংগ্রেহর এই চমংকার সুযোগটি দেয়ার জন্য।

ব্যারিস্টার সারওয়াত সিরাজ বলেন, গুলশান সোসাইটি কমিউনিটি এনগেজমেন্টকে তাদের সকল কর্মকান্ডের সাথে নিশ্চিত করতে অংগিকারাবদ্ধ। এই যৌথ প্রয়াস, আইসিডিডিআর,বি-র বিশ্বমানের সেবা গুলশান সোসাইটির অধিবাসীদের দ্বার প্রান্তে পৌছে দিবে। গুলশান কমিউনিটির পক্ষ থেকে আমরা আইসিডিডিআর,বি-কে ধন্যবাদ জানাতে চাই।

প্রতিদিন সকাল ৭:০০ থেকে দুপুর ২:০০ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হবে।

উল্লেখ্য যে, আইসিডিডিআর,বি-র ডায়াগনস্টিক সেবা থেকে অর্জিত সঞ্চয় প্রতি বছর আইসিডিডিআর,বি-র ঢাকা ও মতলব হাসপাতালে আগত ২০০,০০০ বেশি রোগীর বিনাম‚ল্যে জীবন রক্ষাকারী চিকিৎসা সেবা প্রদানে সহায়তা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন