বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

গণসমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার: র‌্যাব

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৯:৪৩ পিএম

আগামী ১০ ডিসেম্বর নয়াপল্টনে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের বিশৃঙ্খলা, নাশকতা ঠেকিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব ফোর্সের গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার রাতে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।

তিনি বলেন, গণসমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদারে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব। এজন্য বোম্ব ডিসপোজাল ইউনিট ও র‌্যাবের হেলিকপ্টার প্রস্তুত।

খন্দকার মঈন বলেন, ১০ ডিসেম্বর বিএনপি গণসমাবেশকে কেন্দ্র করে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাবের নিয়মিত টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। এছাড়া যেকোনো ধরনের হামলা ও নাশকতা ঠেকাতে রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, স্থান ও প্রবেশপথসহ দেশের বিভিন্ন স্থানে র‌্যাবের চেকপোস্টে নিয়মিত তল্লাশি কার্যক্রম চলমান।

র‍্যাব মুখপাত্র মঈন বলেন, অনলাইনে দুষ্কৃতকারীদের মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর অপচেষ্টাও প্রতিহত করবে র‌্যাব। এজন্য সার্বক্ষণিক সাইবার নজরদারি অব্যাহত রয়েছে। এছাড়া যেকোনো উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাবের স্পেশাল ফোর্স টিম, ডগ স্কোয়াড, বোম্ব ডিসপোজাল ইউনিট ও র‌্যাবের হেলিকপ্টার সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ৮ ডিসেম্বর, ২০২২, ১০:১৪ পিএম says : 0
আজ 51 বছরে আওয়ামী লীগ থেকে আমরা দেশটাকে স্বাধীন করতে পারলাম না তাহলেতো পাকিস্তানি ভালো ছিল শান্তি ছিল মানুষের মানুষের মধ্যে ভালোবাসা ছিল আমরা কেন যুদ্ধ করলাম আমরা এখন আমলীগের কাছে পরাধীন ইন্ডিয়ার কাছে পরাধীন মায়ানমারের কাছে পরাধীন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন