শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

বলিউডে অভিষেক হতে চলেছে অমিতাভের নাতি অগস্ত্য’র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১০:০৮ এএম

পরিচালক শ্রীরাম রাঘবন নির্মাণ করতে যাচ্ছেন লেফটেন্যান্ট অরুণ ক্ষেত্রপালের বায়োপিক। দীর্ঘ দিন ধরে সিনেমাটি পাইপলাইনে রয়েছে। কথা ছিল, ‘ইক্কিস’ শিরোনামের এ সিনেমায় অভিনয় করবেন বরুণ ধাওয়ান। কিন্তু আকস্মিকভাবে সিনেমাটি থেকে বাদ পড়লেন বরুণ। তার পরিবর্তে নেওয়া হয়েছে অমিতাভের নাতি অগস্ত্যা নন্দাকে।

অমিতাভের নাতি অগস্ত্য নন্দা’র বলিউডে অভিষেকে মেগাস্টার ধর্মেন্দ্র ফিরছেন বড়পর্দায়। অনেক দিনই কাজ থেকে দূরে ধর্মেন্দ্র। সমসাময়িক অনেকেই অভিনয় চালিয়ে যাচ্ছেন। এবার সেই সফরে পা মেলালেন তিনি। দ্বিতীয় লেফটেন্যান্ট অরুণ ক্ষেত্রপাল এর জীবন অবলম্বনে তৈরি এই সিনেমার উপপাদ্য যুদ্ধ। থাকবে নাটকীয়তাও।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ইক্কিস’ সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দার। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অগস্ত্যাকে। সম্প্রতি এই ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক দীনেশ বিজান। এই ঘোষণায় মন ভেঙেছে অভিনেতা বরুণ ধাওয়ানের! ‘ভেরিয়া’র প্রচারের সময় থেকেই তিনি উচ্ছস্বিত ছিলেন ‘ইক্কিস’ নিয়ে। অগস্ত্য'র নাম সামনে আসায় মুখে কুলুপ এঁটেছেন তিনি। চুপ, তার অনুরাগীরাও।

মূলত, ২০১৯ সালে এ সিনেমা নির্মাণের ঘোষণা দেন নির্মাতারা। ২০২০ সালে সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনা সংকটের কারণে থেমে যায় এ সিনেমার কাজ। চলতি বছরের শুরুতেও জানা যায়, এ সিনেমায় অভিনয় করবেন বরুণ ধাওয়ান। কিন্তু সর্বশেষ এ সিনেমা থেকে বাদ পড়লেন তিনি।

বলিপাড়ায় অনেকদিন ধরেই কানাঘুষো চলছিলো অমিতাভ বচ্চন এর নাতি ও নাতনির অভিনয়ে আসা নিয়ে। প্রযোজক দীনেশ বিজানের ঘোষণার পর এখন সব দিনের আলোর মতো স্পষ্ট। জোয়া আখতারের ‘দ্য আর্চিসে’ও অভিনয় করতে চলেছেন অগস্ত্য। নাতির এই সুসংবাদ আগেই সামাজিক পাতায় জানিয়েছিলেন অমিতাভ। এবার নতুন সিনেমার ঘোষনায় খুশির হাওয়া বচ্চন পরিবারে।

উল্লেখ্য, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দুই সন্তান। কন্যা শ্বেতা বচ্চন ও পুত্র অভিষেক বচ্চন। নিখিল নন্দার সঙ্গে ঘর বেঁধেছেন শ্বেতা বচ্চন। এ দম্পতির পুত্র অগস্ত্যা নন্দা। অমিতাভ ও ধর্মেন্দ্র এক সঙ্গে 'শোলে', 'চুপকে চুপকে' এবং আরও অনেক ক্লাসিক উপহার দিয়েছেন। এখন দেখার অপেক্ষায় যে, অগস্ত্য, দাদুর বন্ধু-অভিনেতার সঙ্গে কীভাবে দর্শক মন জয় করে নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন