বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

মির্জা ফখরুলকে আটক বিষয়ে যা বললেন তার স্ত্রী রাহাত আরা বেগম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১২:০৭ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনগত রাতে তাকে তুলে নিয়ে যাওয়া হয় বলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান নিশ্চিত করেছেন।

এদিকে মির্জা ফখরুলকে তুলে নিয়ে যাওয়ার পর তার স্ত্রী রাহাত আরা বেগম সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। ‘বিএনপি মিডিয়া সেল’-এ প্রকাশিত একটি ভিডিওতে তাকে এ বিষয়ে কথা বলতে দেখা গেছে। কারা নিয়ে গেছে, এ বিষয়ে মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম বলেন, তাদের বললাম আপনারা এসেছেন, কেন এসেছেন? তারা বলেছেন, উপরের নির্দেশে এসেছি। তাদের একটাই কথা, উপরের নির্দেশে নিয়ে যাচ্ছি। কার নির্দেশে নিয়ে যাচ্ছে এটা-তো বলেনি।

তিনি বলেন, মির্জা ফখরুল রাতেই বাসায় এসেছেন। শরীর বেশ খারাপ। এসেই ঘুমিয়ে গেছেন। যে কাপড়-চোপড় পরেছিলেন সেভাবেই। কয়টার দিকে নিয়ে যাওয়া হয়েছে, এমন প্রশ্নে রাহাত আরা বেগম বলেন, ওরা আসছে রাত ৩টায়। সাড়ে ৩টার মধ্যে বের হয়ে গেছে। চার-পাঁচটা গাড়ি নিয়ে রাত ১০টা থেকেই ওরা নাকি এখানে টহল দিচ্ছে। আগে থেকেই হয়তো তাদের গ্রেফতার করার পরিকল্পনা ছিল। রাত ৩টার দিকে দরজা খুলতে বলে। রাস্তার আলো বন্ধ করে দিয়েছে।

ফখরুলকে নিয়ে যাওয়ার পর আর কোনো যোগাযোগ হয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না আর কোনো যোগাযোগ হয়নি। ওষুধ নিতে আসছিল। ওষুধটা নিয়ে চলে গেছে। আইজিপির সঙ্গেও যোগাযোগ করা হয়নি। এদিকে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকেও রাত ৩টার দিকে পুলিশ আটক করেছে বলে দলের একজন নেতা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন