বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আরিচা ও হেমায়েতপুর মহাসড়ক ঢাকাগামী যানবাহনে তল্লাশি অব্যাহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৫:০৫ পিএম

ঢাকার অন্যতম প্রবেশপথ ঢাকা-আরিচা মহাসড়ক ও মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে যান চলাচল কমে গেছে। শুক্রবার সকাল থেকেই দুই সড়কে গণপরিবহনের পাশাপাশি ব্যক্তিগত যান চলাচলের সংখ্যা অন্য দিনের তুলনায় কম। এদিকে দুই মহাসড়কের বিভিন্ন স্থানে তল্লাশিচৌকি বসিয়েছে পুলিশ। এসব চৌকিতে পুলিশ বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রীদের তল্লাশি করছে।

বিএনপি নেতারা বলছেন, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশে নেতা-কর্মীদের উপস্থিতি ঠেকাতে আওয়ামী লীগ সরকার পুলিশ দিয়ে বিভিন্ন রাস্তাঘাটে তল্লাশিচৌকি বসিয়েছে। তবে পুলিশের দাবি, কোনো রাজনৈতিক কর্মসূচির জন্য নয় বরং জঙ্গি, সন্ত্রাসী গ্রেপ্তার ও নাশকতা ঠেকাতে ১ ডিসেম্বর থেকে এই বিশেষ অভিযান চলছে।
মহাসড়কের যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল থেকে মানিকগঞ্জ-হেমায়েতপুর সড়কে সিঙ্গাইরের ধল্লা সেতুর পশ্চিম প্রান্তে তল্লাশিচৌকিতে অতিরিক্ত পুলিশ দেখা যাচ্ছে। চৌকিতে পুলিশের তৎপরতাও বেড়েছে। এ ছাড়া ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের নয়াডিঙ্গী ও বারবাড়িয়া এলাকাতেও পুলিশের ভ্রাম্যমাণ তল্লাশিচৌকি দেখা গেছে।
এসব তল্লাশিচৌকিতে যাত্রীদের পুলিশের বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। বেলা ১১টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে সাভারে যেতে সেলফি পরিবহনের একটি বাসে ওঠেন ব্যবসায়ী কামরুল হাসান। তিনি বলেন, বেলা সাড়ে ১১টার দিকে বাসটি নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পুলিশ ওই বাসে তল্লাশি চালায়। এ সময় পুলিশ সদস্যরা যাত্রীদের কাছে জানতে চান, ‘কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন?’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ৯ ডিসেম্বর, ২০২২, ১০:১৫ পিএম says : 0
চিরদিন কেউ ক্ষমতায় থাকে না ফেরাউন থাকতে পারে নাই নমরুদ থাকতে পারে নাই ফেরাউন এবং তার শক্তিশালী সৈন্যবাহিনীকে আল্লাহ সাগরের জলে চুবিয়ে মেরেছে নমরুদকে আল্লাহ সুবহানাতায়ালা জুতোর বাড়ি খাইয়ে মেরেছে তোমাদের কি অবস্থা হবে শুধু চোখ বুজে দেখো আর যদি বেঁচে থাকো তাহলে দেখবে দুনিয়াতেও তোমাদের কি অবস্থা হবে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন