শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

এস এ মালেকের শোক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১১:১৪ পিএম

আজ শুক্রবার বাদ আসর বর্ষীয়ান রাজনীতিবিদ এস এ  মালেকের শোকসভা পান্থ পথের পানি ভবনে অনুষ্ঠিত হয়।
 
বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি, দেশের অন্যতম তুখোড় রাজনৈতিক বিশ্লেষক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা,আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর ১ নম্বর সদস্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক রাজনৈতিক উপদেষ্টা, সকলের শ্রদ্ধাভাজন ডা. এস এ মালেক গত মঙ্গলবার  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
 
আজকের দোয়া অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ও  বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি আ অ ম স আরেফিন সিদ্দিক বলেন ডাক্তার এস এ মালেক একজন আদর্শবান ব্যক্তি। তার গতিশীল নেতৃত্বে ও বঙ্গবন্ধু পরিষদ আজ এদেশের  থিংক ট্যাঙ্ক এর মিলন মেলায় পরিণত হয়েছে। 
বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আ ব ম ফারুক বলেন মালেক  স্যারের আসন কখনো পূরণ হবার নয়। আমরা আমাদের একজন অভিভাবক কে হারিয়েছি।
 
ফিকামলি তত্ত্বের জনক,বঙ্গবন্ধু  পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মনোবিজ্ঞান সমিতির প্রধান পৃষ্ঠপোষক ড. আব্দুল ওয়াদুদ বলেন ড. এস এ মালেক আপদমস্তক একজন সৎ ব্যক্তি। তার কাছে অনেক কিছু শিখেছি, আরো শেখার বাকি ছিল। তার লেখনি ও রাজনৈতিক বিশ্লেষণ জাতিকে সবসময় উজ্জীবিত করতো।
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি,  সংসদ সদস্য মোঃ শফিকুর রহমান,   ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এ কে আাজাদ,  ভি সি আখতারুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আ ব ম ফারুক,  বাংলাদেশ মনোবিজ্ঞান সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ডঃ শামসুদ্দীন ইলিয়াস, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর বিশেষজ্ঞ চিকিৎসক  মরহুম ডাক্তার এস এ মালেকর পুত্র ডাক্তার শেখ আব্দুল্লাহ আল মামুন,  পরিবারের সদস্যবৃন্দ, আওয়ামী লীগের অনেক নেতা কর্মী ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদের সদস্যবৃন্দ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন