শুক্রবার , ২৪ মার্চ ২০২৩, ১০ চৈত্র ১৪২৯, ১ রমজান ১৪৪৪ হিজিরী

মহানগর

গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে সমাবেশে ইশরাক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১২:১৬ পিএম | আপডেট : ১:২৯ পিএম, ১০ ডিসেম্বর, ২০২২

গ্রেফতারি পরোয়ারা মাথায় নিয়ে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে দলবলসহ উপস্থিত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির প্রথম সদস্য ও সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন। তিনি রাজধানীর মতিঝিলে গাড়ি ভাঙচুরের মামলায় গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে গত কয়েকদিন আত্মগোপনে ছিলেন।

শনিবার (১০ডিসেম্বর) রাজধানী গোলাপবাগের ঢাকা বিভাগীয় গণসমাবেশ সকাল ১০টায় প্রকাশ্যে উপস্থিত হন তিনি। এ সময় এসময় মঞ্চে ও মাঠের বিএনপি নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে স্বাগত জানায়। মঞ্চের আশপাশের নেতাকর্মীরা ইশরাককে উদ্দেশ্য করে স্লোগান দেন, ‘ইশরাক ভাই, ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’।
নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগেই আনুষ্ঠানিকভাবে গোলাপবাগ মাঠে ১০টা ১৫ মিনিটে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু করেছে। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক মাওলানা নেছারুল হক।
ঢাকা মহানগর উত্তর বিএনপি আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু।
উল্লেখ্য, এতদিন বিএনপির সভা সমাবেশগুলোতে দলটির মাঠের নেতা মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতেন। কিন্তু গেল বুধবারের বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন