রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহানগর

আজ থেকে যেসব এলাকায় অভিযান চালাবে রাজউক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ১১:০২ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় আজ রোববার (১১ ডিসেম্বর) থেকে অভিযান শুরু করতে যাচ্ছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযান চলবে ২৯ ডিসেম্বর পর্যন্ত। আবাসিক ও বাণিজ্যিক ভবনের নকশা অনুমোদন ও সে অনুযায়ী ভবন নির্মাণ এবং তার ব্যবহার নিশ্চিত করতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার (১০ ডিসেম্বর) রাজউক সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, ইতোমধ্যে পর্যাপ্ত সংখ্যক পুলিশ ফোর্স মোতায়েনের জন্য অনুরোধ জানিয়েছে সংস্থাটি।
ইতিপূর্বে রাজউকের প্রকৌশলী মোবারক হোসেন রাজধানীর কোন এলাকায় কোন দিন অভিযান পরিচালনা করবে সে বিষয়ে জানিয়েছিলেন।
রাজউকের প্রকৌশলী মোবারক হোসেন ও পরিদর্শন শাখা সূত্রে জানা গেছে, রোববার (১১ ডিসেম্বর) রাজধানীর দক্ষিণখান, খিলক্ষেত, নিকুঞ্জ ও পূর্বাচল এলাকায় অভিযান পরিচালনা করবে রাজউক। একই দিনে মতিঝিল, খিলগাঁও, বাসাবো ও রামপুরা এলাকায় অভিযান চলবে। সোমবার (১২ ডিসেম্বর) কদমতলী, যাত্রাবাড়ী, ফতুল্লা ও নারায়ণগঞ্জ সদর। একই দিনে ধানমন্ডি, লালমাটিয়া, সূত্রাপুর (আংশিক) ও বংশাল এলাকায় অভিযান পরিচালিত হবে।
এর বাইরে আগামী মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দক্ষিণখান, খিলক্ষেত, নিকুঞ্জ ও পূর্বাচল, মতিঝিল খিলগাঁও, বাসাবো এলাকায়। ১৫ ডিসেম্বর জুরাইন, সূত্রাপুর (আংশিক), ওয়ারি ও কেরাণীগঞ্জ এবং উত্তরা এলাকায় অভিযান পরিচালনা করবে রাজউক। ১৮ ডিসেম্বর উত্তরা সেক্টর ১৫ হতে ১৮ নম্বর সেক্টর, বাউনিয়া (আংশিক), বাইলজুরি (আংশিক), দিয়াবাড়ি, চন্ডালভোগ এলাকায় অভিযান পরিচালনা করা হবে।
১৯ ডিসেম্বর কদমতলী, যাত্রাবাড়ী, ফতুল্লা, নারায়ণগঞ্জ, ডেমরা ও মাতুয়াইল, ২০ ডিসেম্বর জুরাইন, সূত্রাপুর (আংশিক), ওয়ারি ও কেরাণীগঞ্জ, মতিঝিল, খিলগাঁও, বাসাবো ও রামপুরা এলাকায়, ২১ ডিসেম্বর কদমতলী, যাত্রাবাড়ী, ফতুল্লা নারায়ণগঞ্জ সদর, মিরপুর, মোহাম্মদপুর, পল্লবি ও তুরাগ এলাকায় অভিযান পরিচালনা করবে রাজউক।
২২ ডিসেম্বর ধানমন্ডি, লালমাটিয়া, সূত্রাপুর (আংশিক), বংশাল, মতিঝিল, খিলগাও, বাসাবো রামপুরা, ২৬ ডিসেম্বর গুলশান, বনানী, বারিধারা, জোয়ারসাহারা, তেজগাঁও, কদমতলী, যাত্রাবাড়ী, ফতুল্লা, নারায়ণগঞ্জ সদর, ২৭ ডিসেম্বর উত্তরা, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, নারায়ণগঞ্জ সদর, বন্দর ও সোনারগাঁও এলাকা অভিযান করবে রাজউক।
২৮ ডিসেম্বর জুরাইন, সূত্রাপুর, ওয়ারি, কদমতলী, যাত্রাবাড়ী এলাকায় এবং সবশেষ ২৯ ডিসেম্বর ফের গুলশান, বনানী, বারিধারা, জোয়ারসাহারা, তেজগাঁও, ধানমন্ডি, লালমাটিয়া এলাকায় অভিযান চালাবে রাজউক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন