রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে পরীক্ষা কেন্দ্র থেকে ৩টি উত্তরপত্র সহ আটক-১

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ৫:৫৮ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৩টি উত্তরপত্র সহ মাহমুদা নামে এক ল্যাব সহকারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার কলারণ চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ভকেশনাল কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নামে কেন্দ্রসচিব বাদী হয়ে ইন্দুরকানী থানায় মামলা করেছেন।
জানা গেছে, কলারণ চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ভকেশনাল কেন্দ্রে এসএসসি ভকেশনাল নবম শ্রেণির পরীক্ষা চলাকালে কেন্দ্র ভবনের দোতলায় ল্যাব কক্ষ থেকে ৩টি উত্তরপত্র ও একটি গাইড বই সহ ঐ বিদ্যালয়ের ল্যাব সহকারী মাহমুদাকে আটক করা হয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়, ঐ কেন্দ্রের পরীক্ষা চলাকালে কেন্দ্র ভ্যেনুর ভবনের দ্বিতীয় তলার কম্পিউটার ল্যাব কক্ষে বিগত কয়েকটি পরীক্ষায় টাকার বিনিময়ে পরীক্ষার্থীদের উত্তরপত্র তৈরী করা হতো। এমন গোপন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ঐ কক্ষে অভিযান চালিয়ে ৩টি উত্তরপত্র ও সংশ্লিষ্ট পরীক্ষার ১টি গাইডবই সহ মাহমুদা বেগমকে আটক করা হয়।
এ ব্যাপারে কেন্দ্র সচিব মিন্টু কুমার হালদার জানান, আমি কেন্দ্র সচিব হলেও কেন্দ্রের সকল দায়-দায়িত্ব ষ্টাফরা পালন করেন। আজকের ঘটনাটি আমি জানি না। পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারি শিক্ষা কর্মকর্তা আহসুল হক আমাকে সাথে নিয়ে ঐ খাতা এবং গাইড বই উদ্ধার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন