বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাটে ঘুমিয়ে ছোট ভাই-বোন, ফ্যানের সাথে ঝুলছে বড় বোনের লাশ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

ফতুল্লায় গলায় ফাঁস লাগানো সাবিকুন নেছা (১৮) নামক এক তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (১৬ ডিসেম্বর) মধ্যরাত একটার দিকে ফতুল্লা থানার শহিদনগর নাসিরাবাদ মসজিদ সংলগ্ন মিজানুরের ভাড়াটিয়া বাসা থেকে নিহত তরুনী সাবিকুন নেছার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হাসাপাতালে নিয়ে যায়।
নিহত তরুনী ফতুল্লা মডেল থানার শহিদনগর নাসিরাবাদ মসজিদ সংলগ্ন মিজানুরের ভাড়াটিয়া সালাউদ্দিনের মেয়ে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
নিহতের বাবা জানায়, শুক্রবার বিকেল ৫ টার দিকে সে তার স্ত্রী কে নিয়ে ঢাকার শনির আখড়াস্থ তার এক আতœীয়ের বাড়ীতে বেড়াতে যায়। তখন বাসায় ছিলো তার বড় মেয়ে নিহত সাবিকুন নেছা, ছেলে রেজাউল করিম(৬) ও দুই বছর বয়সী তাইয়্যেবা কে।
রাত সাড়ে ১১টার দিকে তারা বাসায় ফিরে দেখতে পান তার ছোট মেয়ে তাইয়েবা ও ছেলে রেজাউল করিম খাটে ঘুমিয়ে রয়েছে। এবং ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো বড় মেয়ে সাবিকুন নেছার ঝুলন্ত লাশ।
পরে পুলিশে সংবাদ দিলে রাত একটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন