শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দৈনিক ইনকিলাব নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হকের দাফন সম্পন্ন

ফেনী জেলা ও সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:০৫ এএম

নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাবের নোয়াখালী ব্যুরো প্রধান ও ইনকিলাব ব্যুরো প্রধান ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল ৯টায় নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম ও বেলা ১১টায় নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বদরীপুর লতিফ কন্ট্রাক্টর মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রেসক্লাবে অনুষ্ঠিত জানাজার নামাজে উপস্থিত ছিলেন, নোয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজিমুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি প্রিন্সিপাল খায়রুল আনম সেলিম, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এড. আবদুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ মিঠু, সাংবাদিক বখতিয়ার শিকদার, আলমগীর ইউছুফ, ইনকিলাবের ফেনী জেলা সংবাদদাতা মো. ওমর ফারুক, সেনবাগ উপজেলা সংবাদদাতা কাজী মোহাম্মদ ফখরুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা আনোয়ার তোহা, চাটখিল উপজেলা সংবাদদাতা দিদারুল আলম, সাবেক হাতিয়া সংবাদদাদা এম দিলদার উদ্দিনসহ অনেকে।

এদিকে সাংবাদিক আনোয়ারুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গত শুক্রবার রাতে সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ শোক প্রকাশ করেছেন। এছাড়াও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বৃহত্তর নোয়াখালীর সাংবাদিক মহল, নোয়াখালী জেলা প্রশাসক, স্থানীয় সংসদ সদস্য, নোয়াখালী-১ ও নোয়াখালী-৬ আসনের সংসদ এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক দিদারুল আলম শোক প্রকাশ করেছেন। পরে মরহুমের বড় ছেলে আমিরুল হক আকিব তার পিতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার গত শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে হৃদক্রিয়া বন্ধ হয়ে জেলা শহরের রয়্যাল হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগাহি রেখে গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন