বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে গোপন বৈঠক থেকে জামায়াতের ১১ নেত্রী আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৭:২৫ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে নাশকতার পরিকল্পনার গোপন বৈঠক থেকে জামায়াতের ১১ নেত্রীকে আটক করেছে পুলিশ। রোববার রাতে হাজীগঞ্জ বাজারের কাতার-কানাডা টাওয়ারের ১১ তলার অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা আবদুস সালামের বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নাছরিন খানম (৫২), আঞ্জুমানারা লাকি (৪০), শাহানারা বেগম (৪৩), ফাতেমা (৪২), হাছিনা (৪৭), সালমা আহম্মহ, জেসমিন আক্তার (৪৮), নেহারা বেগম (৫৭), শিরিনা বেগম (৪২), মাসুদা বেগম (৪২), সেলিনা আক্তার (৪৩)।

পরে আটককৃতদের সোমবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবায়ের সৈয়দ।

হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, বাংলাদেশ জামায়াতে ইসলামী এর আমির ডা. মো. সফিকুর রহমানকে গ্রেফতার করার প্রতিবাদে নাশকতামূলক কর্মকাণ্ড, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করতে গোপন বৈঠকে বসে তারা। পরে সেখান থেকে ১১ জনকে আটক করা হয়। ওইসময় জামায়াতের মতাদর্শের বই, প্রচারপত্র, চাঁদা আদায়ের রসিদ বই ও দাওয়াতি কার্ডসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়।

এ বিষয়ে থানার এস আই মো. নুরুল আলম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় ১৫ জন নামধারীসহ অজ্ঞাতনামা ২০/২৫ জনকে আসামী করা হয়। তারা সবাই চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ২০ ডিসেম্বর, ২০২২, ২:১৩ এএম says : 0
এই যে প্রতি হিংসাত্মক কাজ পুলিশ বাহিনী করছেন,শেষ পর্যন্ত মহিলাদের গ্রেফতার সেটি ইসলামের পরিপন্থী,মহিলারা কি ইসলামের কথা বলতে পারবে না,এদের বয়স অনুযায়ী তারা তো রাজাকার নয়,সবাই দেশ সাধীন এর পর জন্ম তারা কি করে দেশ বিরোধী হয়,আমরা আসলে কি দেশে বসবাস করছি এক আল্লা পাক জানেন,এমন ধরনের প্রতি হিংসাত্মক কাজ করা ভালো না,জামায়াতের সবাই রাজাকার অথবা দেশের খারাপের জন্য কাজ করছেন,তাহা কি করে হয়,যাদের বয়স 55/60 এরা কি করে রাজাকার।তাহা মোটেই সত্য নয়।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন