রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৭:২৯ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা নতুনপাড়ায় মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারালে দ্রæতগতির বাসটির সঙ্গে গাছের ধাক্কায় ঘটনাস্থলেই আরোহী কিশোর রিয়াদ (১৩) নিহত হয়। নিহত রিয়াদ একই উপজেলার আরামডাঙ্গা গ্রামের ইউনুস বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক ইমরান হোসেন জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনায় নিহত কিশোর রিয়াদ কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দাঁড়িয়ে ছিলো। এ সময় কোমরপুর গ্রামের মিঠুনের ছেলে আরেক কিশোর শামীম (১৪) তার বাবার চালানো মাইক্রোবাসটি চালিয়ে (ঢাকা মেট্রো গ ১১-৪৭৭১) ইউনিয়ন পরিষদের পাশে মাইক্রোস্ট্যান্ডে রাখার জন্য আসে। শামীম চালকের আসনে বসে, দাঁড়িয়ে থাকা রিয়াদকে তার মাইক্রোবাসে উঠে বসতে বলে। রিয়াদ তার বাম পাশের আসনে বসে। শামীম মাইক্রোবাস চালিয়ে দর্শনার দিকে যেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাঘাডাঙ্গা গ্রামের নতুনপাড়ায় একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা মারে। এসময় মাইক্রোবাসটি দিখন্ডিত হয়ে গেলে বাম পাশে বসে থাকা রিয়াদ ঘটনাস্থলেই নিহত হয়। মৃতদেহটি স্থানীয় লোকজন উদ্ধার করে আরামডাঙ্গা গ্রামে নিয়ে যায়।

এ দুর্ঘটনার ব্যাপারে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য তাদের পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেয়া হয়। আহত শামীমকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন