শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের প্রানহানী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১০:৩০ এএম

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে রেলওয়ে পুলিশের সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করে। এর আগে বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-উত্তরবঙ্গ রেললাইনের উপজেলার হাতিয়া এলাকায় এই ঘটনা ঘটে। তারা ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে নিহত হন।
নিহতরা হলেন- পাবনা জেলার সাথিয়া উপজেলার কাশিনাথপুর গ্রামের চঞ্চল সিকদারের ছেলে সাগর (৩৫) ও একই জেলার আহাম্মপুর গ্রামের লিয়াকতের ছেলে সজীব (৩৩)।
স্থানীয়রা জানান, গভীর রাতে সাগর ও সজীব প্রাইভেটকার যোগে পাবনা যাওয়ার পথে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের উপজেলার হাতিয়া এলাকায় অজ্ঞাত এক বাস তাদের গাড়িটি ধাক্কা দেয়। এতে তাদের প্রাইভেটকারটি মহাসড়কের পাশে পড়ে যায়। পরে তারা প্রাইভেটকারটি উদ্ধারের চেষ্টায় রেললাইনের ওপর হাঁটাহাঁটি করার সময় ট্রেনে কাটা পড়ে নিহত হয়। পরে সকালে রেলওয়ে পুলিশ (জিআরপি) খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফজলুল হক বলেন, সকালে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন