শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় মোবাইল ফোন চোর চক্রের ৫সদস্য গ্রেফতার

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৬:৩০ পিএম

নাটোরের সিংড়ায় বৃহস্পতিবার মোবাইল ফোন চোর চক্রের মূলহোতা রাজন আলীসহ ৫ সক্রিয় সদস্য এবং চোরাই মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তনকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এবিষয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- খাগড়বাড়িয়া গ্রামের রাজন আলী ওরফে রাজন খাঁ (৩৪) একই গ্রামের মো. আব্দুল মালেক (৩৬), দক্ষিণ দমদমার মো. বিল্পব হোসেন (২৭), চওড়া গ্রামের মো. সেলিম হোসেন (২০), কয়াখাস গ্রামের মো. আব্দুল রশিদ (২৪) ও বামিহাল বাজারপাড়ার এলাকার মো. রাসেল (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার র‍্যাব জানায়, র‌্যাব-৫ এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের,, একটি অপারেশন দল গত দুইদিনে পর্যন্ত বিশেষ গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া, সিংড়া বাসস্ট্যান্ড এবং বামিহাল বাজারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। র‌্যাবের কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, তাদের কাছ থেকে ১৩টি মোবাইল ফোন, ১০টি সিমকার্ড,১টি মোটরসাইকেল, ২টি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, ২টি মনিটর, নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পরস্পরের যোগসাজশে ও পরিকল্পনায় দীর্ঘদিন ধরে তাদের সহযোগীদের মাধ্যমে বিভিন্ন স্থান হতে মোবাইল ফোন চুরি করে এবং চোরাইকৃত মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তন করে বিক্রি করে। ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন