বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগের অধীনে এদেশে কোন নির্বাচন হবে না - চাঁদপুরে জয়নুল আবেদীন ফারুক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৬:২১ পিএম

বিএনপি কর্তৃক ঘোষিত ১০ দফা দাবী আদায়ের লক্ষে ও দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে শহরে গনমিছিল অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে শহরের চিত্রলেখা মোড়ে আয়োজিত মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেন, শত বাধা উপেক্ষা করে চাঁদপুরে মানুষ এই গন মিছিলে অংশ নিয়েছে।বাংলাদেশের মানুষ আর গুম, খুন মামলা চায় না।এই মিছিল থেকে আমরা স্লোগান উঠাবো আর তোমাকে ক্ষমতায় দেখতে চায় না মানুষ। যারা দেশের হাজার হাজার কোটি টাকা পাচার করছে, যারা বিশ হাজার কোটি টাকা পাচার করে কানাডায় বেগম পাড়া করেছে তাদের বিচার হয়না । অথচ আমাদের নামে হাজারো মিথ্যা মামলা। আজকের মিছিলে তাদের বিরুদ্ধে স্লোগান হবে। আওয়ামী লীগের কাছে জানতে চাই কিসের জন্য আপনারা মুক্তিযুদ্ধ করেছিলেন। দলীয় সরকারের অধীনে ২০১৪ ও ২০১৮ সালে নির্বাচন করে এই সরকার ক্ষমতায় আসছে। যতই ষড়যন্ত্র হোক ক্ষমতায় তারেক রহমান আসবেই। এদেশের জনগণ সোচ্চার হয়েছে ।

তিনি বলেন, এই গনমিছিল থেকে অঙ্গীকার করতে হবে। যতক্ষণ পর্যন্ত তত্ত্বাবধায়ক সরকারের দাবী মানা না হবে ততক্ষণ পর্যন্ত এদেশে কোন নির্বাচন হবে না। দলীয় নেতাকর্মীদের বলবো আপনারা হতাশ হবেন না কিছু দিনের মধ্যেই আমাদের কেন্দ্রীয় নেতারা জেল থেকে বেরিয়ে আসবে। মনে রাখবেন আওয়ামী লীগের অধিনে এদেশে কোন নির্বাচন হবে না।

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক সভাপতিত্বে আলোচনার সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, বিএনপির কেন্দ্রীয় নেতা লায়ন হারুন রশীদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, আক্তার হোসেন মাঝি, অ্যাড. হারুনূর রশীদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড.জহির উদ্দিন বাবর, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান।

সমাবেশে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে চিত্রলেখা মোড় থেকে গনমিছিলটি শুরু হয়ে শহীদ মুক্তিযোদ্ধা সড়ক হয়ে হাসান আলী মাঠে গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন