রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফসহ বিএনপির ৮ নেতাকর্মী আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

চুয়াডাঙ্গায় গণমিছিলের প্রস্তুতির সময় জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফসহ ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের পাশ থেকে তাদের আটক করা হয়। এতে পন্ড হয়ে যায় বিএনপির কর্মসূচি।

আটকরা হলেন- জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ, সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, আলমডাঙ্গা উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আমিনুল হক রোকন, বিএনপি নেতা আবু হানিফ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রাজীব খাঁন, পৌর ছাত্রদলের সভাপতি কৌশিক আহমেদ রানা, ইমরান ও ছাত্রদল নেতা আরমান খান।

বেগম খালেদা জিয়াসহ দলের গ্রেপ্তার হওয়া সকল নেতাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে চুয়াডাঙ্গায় বিএনপি গণমিছিলের প্রস্তুতি নিতে চুয়াডাঙ্গা প্রেসক্লাব এলাকায় জড়ো হচ্ছিলেন নেতাকর্মীরা। এ সময় পুলিশের সঙ্গে তর্ক-বিতর্ক শুরু হয় বিএনপি নেতাদের। সেখান থেকে আটক করা হয় বিএনপির ৮ নেতাকর্মীকে।

নেতাকর্মীদের অভিযোগ, শান্তিপূর্ণভাবে কেন্দ্রীয় কর্মসূচির পালন করার প্রস্তুতির সময় ওই কর্মসূচি পন্ড করতে পুলিশ সদস্যরা দলের নেতাদের সঙ্গে দুর্ব্যবহার করে। পরে তাদেরকে জোরপূর্বক আটক করে নিয়ে যাওয়া হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন জানান, বিএনপির মিছিল থেকে হামলা, ভাঙচুর ও পরিস্থিতি অশান্ত করার পরিকল্পনার তথ্য ছিল। তবে আটকদের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন