রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পুরুষ এককে মানিক, নারী এককে নাদিয়া চ্যাম্পিয়ন

ডিআরইউ শীতকালীন ব্যাডমিন্টন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৬:৩৩ পিএম | আপডেট : ৬:৪২ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২২

ঢাকা রিপোর্টার্স ইউনিটি(ডিআরইউ)’র আয়োজনে ডিআরইউ শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরুষ এককে এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও নারী এককে একাত্তর টিভির নাদিয়া শারমিন এবং মিশ্র দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা জুটি।

শনিবার রাতে সেগুনবাগিচাস্থ ডিআরইউ চত্বরে পুরুষ এককের ফাইনালে এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক চ্যানেল আইয়ের মো. তারিকুল ইসলাম মাসুমকে হারিয়ে শিরোপা জিতে নেন। একই ভেন্যুতে নারী এককের ফাইনালে ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন একাত্তর টিভির নাদিয়া শারমিন। অপরদিকে মিশ্র দ্বৈতের ফাইনালে নয়া দিগন্তের আবু সালেহ আকন ও একাত্তর টিভির নাদিয়া শারমিন জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা জুটি। আগামী মঙ্গলবার সন্ধ্যা ৭টায় পুরুষ দ্বৈত ও নারী দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

পুরুষ দ্বৈতে চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম এবং এটিএন নিউজের সাব্বির আহমেদ জুটির মুখোমুখি হবে এশিয়ান টিভির মো. রকিবুল ইসলাম মানিক ও নয়া দিগন্তের আবু সালেহ আকন জুটি।

নারী দ্বৈতের ফাইনালে ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা ও নাগরিক টিভির শাহনাজ শারমীন জুটির মোকাবেলা করবে একাত্তর টিভির নাদিয়া শারমিন ও দেশ টিভির তাপসী রাবেয়া আঁখি জুটি। একই দিন পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হবে ডিআরইউ’র শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের খেলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন