বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ

মাগুরায় এড. সাইফুজ্জামান শিখর এমপি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিশিষ্ট পার্লামেন্টারিয়ান মরহুম আছাদুজ্জামান যা চেয়েছিলেন তা আজ বাস্তবায়ন হয়েছে, কিন্তু তিনি দেখে যেতে পারেননি। তবে তার সংগঠিত মাগুরা আ.লীগের নেতা কর্মীসহ দেশবাসীর মুখের হাসি ফুটেছে। দেশের একটি মহল এ হাসি মেনে নিতে না পেরে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। তাদের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র দেশের জনগন বানচাল করতে ঐক্যবদ্ধ। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদ।
সাবেক সংসদ সদস্য এড. আছাদুজ্জামানের ২৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল রোববার দুপুরে স্থানীয় আছাদুজ্জামান অডিটরিয়ামে মাগুরা জেলা আ.লীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর এস কথা বলেন।
জেলা আ.লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা আ.লীগের সভাপতি আশরাফুল ইসলাম সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবলীগের আহবায়ক, ফজলুর রহমানসহ জেলা উপজেলা আ.লীগ ও অংগ সংগঠনের নেত্রীবৃন্দ। প্রধান অতিথি শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে নেতা কর্মীদের সজাগ থাকার আহবান জানান। মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার কবরস্থান জিয়ারত, শোকর‌্যলি, দোয়া মাহফিল, ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন