সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

হৃদরোগে আক্রান্ত সুবিধাবঞ্চিত শিশু রোগীদের চিকিৎসায় ইউসিবি ফাউন্ডেশন- এনআইসিভিডি সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৭:১৯ পিএম

ইউসিবি ফাউন্ডেশন (ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর একটি সামাজিক ও অলাভজনক উদ্যোগ) এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের এর মধ্যে সোমবার (২৬ ডিসেম্বর) একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মীর জামাল উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এফসিএস এবং প্রফেসর ও বিভাগীয় প্রধান, পেডিয়াট্রিক কার্ডিওলজি বিভাগ, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল ডা. আব্দুল্লাহ শাহরিয়ারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র সিএসআর কার্যক্রমের আওতায় হৃদরোগে আক্রান্ত সুবিধাবঞ্চিত শিশু রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের জন্য সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ইউসিবি ফাউন্ডেশন (ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি একটি সামাজিক ও অলাভজনক উদ্যোগ) হৃদরোগে আক্রান্ত সুবিধাবঞ্চিত শিশু রোগীদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ডিভাইস/আনুষাঙ্গিক খরচ বহন করবে এবং জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতাল প্রয়োজনীয় চিকিৎসার/সার্জারি সেবা প্রদান করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন