বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এই সরকারকে যেতে হবে থাকার কোন সুযোগ নাই -গয়েশ্বর

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৫:১৭ পিএম

এই সরকারকে যেতে হবে, মাত্র সময়ের ব্যাপার থাকার কোন সুযোগ নাই। নির্যাতনের মাত্রা যত বাড়বে তাদের যাওয়ার সময় আরো স্বল্প হবে। গনমিছিলে পুলিশ-বিএনপির সংঘর্ষে

নিহত আব্দুর রশিদ আরিফিনের পঞ্চগড়ের বোদা উপজেলার পাথরাজ এলাকায় নিজ বাড়িতে পরিবারে সমবেদনা জানাতে বুধবার দুপুরে সাংবাদিকদের মুখোমুখি হন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, সেদিন বিএনপি নেতা আব্দুর রশিদ আরিফিনকে পুলিশ লাঠিচার্জ করে সাপ পেটানোর মত মেরেছে। আর তথ্যমন্ত্রী বলছে তিনি হার্টফেল করে মারা গেছে। মূলত তথ্যমন্ত্রী অমানবিক, তার মুখে মনুষত্ব্যবোধের কোন শব্দ উচ্চারণ হয়না। একটি জীবন কেড়ে নেয়ার পর এমন বাণী এক নিষ্ঠুরতা। মূলত হত্যার দায় বহন করার সৎ সাহস তাদের নেই। তাই মিথ্যাচারের মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করতে চেয়েছিলেন তথ্যমন্ত্রী।

তিনি আরো বলেন,আমরা বিশ্বাস করি জনগণের সামনে কখনো কোন শক্তি টিকে থাকেনি,কখনো কোন শক্তি সফল হতে পারেনি।এসময় তিনি গনতান্ত্রিক পন্থায় আন্দোলনে বিনা উস্কানিতে পুলিশের লাঠিচার্জে শহীদ আব্দুর রশিদ আরিফিন হত্যার প্রতিবাদ জানান।
এসময় জাতীয় নির্বাহী কমিটি বিএনপি
রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক
আসাদুল হাবিব দুলু,সহ-সাংগঠনিক সম্পাদক
সৈয়দ জাহাঙ্গীর আলম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ,জেলা বিএনপির আহবায়ক জাহেরুল ইসলাম কাচ্চুসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন