বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জামায়াত সন্দেহে আটক, আওয়ামী লীগ নেতা জেনে মুক্তি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ১:৫৬ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের নেতা আব্দুল মোত্তালেবকে জামায়াতের ভেবে রাজধানীতে আটক করে পুলিশ। শুক্রবার দুপুরে বায়তুল মোকাররম এলাকা থেকে মোত্তালেবকে আটকের পর তার পরিচয় জানতে পেরে পাঁচ ঘণ্টা পর ছেড়ে দেয় পুলিশ।

আব্দুল মোত্তালেব নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাবেক প্রচার ও প্রচারণা সম্পাদক। বর্তমানে তিনি ওই কমিটিতে সদস্য হিসেবে আছেন।

এ ছাড়াও ২০১৫ থেকে ২০২১ সাল পর্যন্ত উপজেলার বেরুবাড়ি ইউনিয়নের চেয়ারম্যানও ছিলেন মোত্তালেব। তিনি ওই ইউনিয়নের চর বেরুবাড়ি গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

আটক ও মুক্তির বিষয়ে আব্দুল মোত্তালেব মুঠোফোনে জানান, গত ২৪ ডিসেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিতে ঢাকায় যান। তখন থেকে ঢাকাতেই আছেন।

শুক্রবার বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজ আদায় করে পাশেই টয়লেট সারতে যান মোত্তালিব। এ সময় জামায়াতের একটি মিছিল বের হয়।

মোত্তালিব বলেন, ‘পুলিশের ধাওয়া খেয়ে জামায়াতের কয়েকজন আমার কাছ দিয়েই দৌড়ে পালিয়ে যায়। এ সময় ভুল বুঝে পুলিশ আমাকে আটক করে। আমি তাদের পরিচয় দেই। পরে সংবাদ পেয়ে জেলা এবং উপজেলা আওয়ামী লীগের নেতারাও যোগাযোগ করে। পরিচয় নিশ্চিত হওয়ার পর সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে আমাকে ছেড়ে দেয়া হয়।’

এ বিষয়ে নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান বলেন, ‘আব্দুল মোত্তালেবকে ভুল করে পুলিশ আটক করেছে। তার আটকের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছি। জানার পরই আমরা পল্টন থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করি। তারা তথ্য-প্রমাণ চায়। আমরা কিছু প্রমাণ তাদের কাছে পাঠিয়ে দেই।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন