শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হিলিতে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী ময়না’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৪:০০ পিএম

দিনাজপুরের হাকিমপুর হিলিতে বীর মুক্তিযোদ্ধা শওকত আলী ওরফে ময়না (৬৭) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।
রোববার দুপুর ২ টায় হিলি'র মুহাড়াপাড়া কবরস্থানে তার মরদেহ দাফন সম্পন্ন করা হয়। এর আগে বাংলাহিলি ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অর্নার প্রদান করা হয়।
এসময় সেখানে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম ও হাকিমপুর থানা অফিসার ইনর্চাজ আবু সায়েম মিয়া বীর মুক্তিযোদ্ধা শওকত আলী ময়নাকে রাষ্ট্রীয় সালাম প্রদান করেন। পরে সেখানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।জানাজায়,স্থানীয় মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
তিনি হাকিমপুর হিলি পৌর সভার ২নং ওয়ার্ডের ধরন্দা (ফকিরপাড়া) বাসিন্দা ছিলেন। বৈগ্রামের মৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃত গণি মন্ডলের ছেলে শওকত আলী। তিনি শনিবার বাদ মাগরিব হৃদযন্ত্রের (স্ট্রোক) করে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন।
এসময় হাকিমপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন,সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম,হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস আলী,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী,বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম,আশরাফ আলী,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি জাহিদুল ইসলাম জাহিদসহ অনেকে উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন