শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বুড়িগঙ্গা রিভারভিউ রুফটপ রেস্টুরেন্ট উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৮:২৬ পিএম

ঢাকা সদরঘাট টার্মিনাল ভবন-২ এর রুফটপে আজ বাংলাদেশের সর্বপ্রথম, সর্ববৃহৎ এবং অনন্য স্থাপত্য ডিজাইনে নির্মিত 'বুড়িগঙ্গা রিভারভিউ রুফটপ রেস্টুরেন্ট' উদ্বোধন করা হয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি রেস্টুরেন্টটির উদ্বোধন করেন।

প্রতিমন্ত্রী বলেন, নির্ধিদায় বলতে পারি-সদরঘাট এখন ফিটফাট; এমনই অনুভূতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে। গত ১৪ বছরে নদী কেন্দ্রিক জীবন ও জীবিকা অন‍্য মাত্রায় চলে গেছে। ৪১টি নদীবন্দর কেন্দ্রিক জীবন জীবিকা আরো এগিয়ে যাবে। আমরা আরো এগিয়ে যেতে চাই। সদরঘাট দিয়ে শুরু হলো। প্রত‍্যেকটি নদীবন্দরকে জনবান্ধব ও আধুনিক বন্দর হিসেব গড়ে তুলতে চাই। বুড়িগঙ্গা রিভারভিউ রুফটপ রেস্টুরেন্ট' উদ্বোধনের মাধ‍্যমে নতুন পালক যুক্ত হলো। নদীবন্দরগুলো আরো বেশি সুন্দর ও মনোরম হবে।

বলেন, মহান মুক্তিযুদ্ধে জয়ী হতে নদীগুলো আমাদের সাহায‍্য করেছে। নদীগুলো ভ‍্যানগার্ড হিসেবে কাজ করেছে। বঙ্গবন্ধুকে হত‍্যার পর দেশ অন্ধকারে চলে গিয়েছিল। সেখান থেকে দেশকে আলোর দিশারী হিসেবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাবঙ্গবন্ধুর পর বাংলাদেশ গড়ার দ্বিতীয় কারিগর হিসেবে কাজ করছেন শেখ হাসিনা। আধুনিক বাংলাদেশ গড়ার কারিগর শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব।

রেস্টুরেন্টে অতিথিদের জন্য থাকছে এরাবিয়ান , মোঘল, কন্টিনেন্টাল এবং পুরান ঢাকার খাবারসহ লাইভ কাবাব এবং সীফুড স্টেশন। সেই সাথে উপভোগ করা যাবে পুরান ঢাকার দু'শত বছরের ঐতিহ্যবাহী এবং ঐতিহাসিক প্রধান নদীবন্দর এবং এর পারিপার্শ্বিক নান্দনিক সৌন্দর্য। পাওয়ারবিটস লিমিটেডের চেয়ারম‍্যান সেলিম শরীফের সভাপতিত্বে এবং ব‍্যবস্থাপনা পরিচালক রাকিব হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এমপি মুহাম্মদ শফিকুর রহমান, বিআইডব্লিউটিএ'র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক, একাত্তর টিভির এমডি ও সিইও মোজাম্মেল হক বাবু। 'বুড়িগঙ্গা রিভারভিউ রুফটপ রেস্টুরেন্টটি' পরিচালনা করছে পাওয়ারবিটস লিমিটেড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন