বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে : আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৪:২৯ পিএম

দেশের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে দাবি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, স্বাধীনতা বিরোধী শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চায়। তাঁরা এখনো বাংলাদেশকে মেনে নিতে পারেনি। আজ যদি আমরা পাকিস্তানের মধ্যে থাকতাম, তাহলে ওরা আমাদের সব কিছু কেড়ে নিতো। এখন আমরা স্বাধীন, তাই বাংলাদেশের উন্নয়ন হচ্ছে ব্যাপক। সোমবার সকালে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে জেলা সমাজসেবা কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়, এ স্লোগান নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়।
আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ অনেক আগেই এগিয়ে যেত। তাকে হত্যা করে ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে পিছিয়ে দেওয়া হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের হাল ধরেছেন। তাকেও ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে, কিন্তু তা সফল হয়নি। কারণ আল্লাহ চাইছেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের মানুষের নিরাপদ, তাঁর হাতেই উন্নয়ন হবে।
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই কেবল উন্নয়ন হয় জানিয়ে সাবেক এ মন্ত্রী বলেন, আমরা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে অসহায় মানুষের জন্য বিভিন্ন ভাতা চালু করেছি। এতে মানুষ উপকৃত হচ্ছে। আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে। আশাকরি আপনারা উন্নয়নের কথা চিন্তা করে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করবেন।
জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিক্ত পুলিশ সুপার মো. মইনুল হক, সমাজসেবা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় সহকারী পরিচালক স্বপন কুমার মুখার্জী ও জেলা সমাজসেবা কর্মকর্তা শাহপার পারভীন।
পরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে তিনজনকে ভালো কাজের জন্য ক্রেস্ট প্রদান করা হয়। এরা হচ্ছে সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান, পৌর সমাজকর্মী মো. নাসির উদ্দিন ও সরকারি শিশু পরিবারে বড় ভাইয়া মো. জসিম উদ্দিন। এছাড়াও তিনজন প্রতিবন্ধীকে তিনটি হুইল চেয়ার প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন