রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএল মাতাতে আসছেন ডেভিড মালান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ১২:২৩ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের শিরোপা জিততে এবারও শক্তিশালী দল গঠন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারের বিপিএলের শুরুতে কুমিল্লার দুটি ম্যাচে এই ইংলিশ ব্যাটসম্যানকে দেখা যাবে ঝড়তুলতে।

সবশেষে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাতে আসছেন ডেভিড মালান। অবশ্য ডেভিড মালান চুক্তিবদ্ধ দুবাইয়ের আইএল টি-টোয়েন্টি লিগে। ফলেএবার বিপিএলে তাই তার খেলার সম্ভাবনা ছিল না বললেই চলে। দুবাইয়ের আসর শুরুর আগে তাকে পেয়ে গেছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের সফলতম দলটির হয়ে খেলতে আগামী বৃহস্পতিবার ঢাকায় আসছেন এই ইংলিশ ব্যাটসম্যান।

যদিও তাকে মাত্র দুটি ম্যাচে মালানকে পাবে কুমিল্লা। এরপর তিনি চলে যাবেন শারজাহ ওয়ারিয়র্সের হয়ে আইএল টি-টোয়েন্টিতে খেলতে। পরে নানা সমীকরণ মিলিয়ে আবার সুযোগ হলে তিনি ফিরে আসতে পারেন। আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে মালান বেশ কিছুদিন ছিলেন শীর্ষে। এখন আছেন ছয় নম্বরে। সীমিত ওভারের ক্রিকেটে ইংল্যান্ড দলের নিয়মিত সদস্য তিনি।

যদিও বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের সঙ্গে মালানের সম্পর্ক বেশ পুরনো। আন্তর্জাতিক অভিষেকের আগেই তিনি খেলে গেছেন এই টুর্নামেন্টে। ২০১৬-১৭ আসরে বরিশাল বুলসের হয়ে ৯ ম্যাচ খেলে ৩০ গড়ে করেন ২৪০ রান। পরে ২০১৮-১৯ আসরে খুলনা টাইটান্সের হয়ে খুব একটা ভালো করতে পারেননি। ৬ ম্যাচ খেলে সেবার ১৩১ রান করেন ২১.৮৩ গড়ে। তবে পরের আসরেই কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে দুর্দান্ত পারফর্ম করেন। ১১ ম্যাচ খেলে সেবার ১টি সেঞ্চুরিতে ৪৪৪ রান করেন ৪৯.৩৩ গড়ে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন