শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রতিবন্ধীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুমিল্লার নাঙ্গলকোটের আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি গ্রামে বাকপ্রতিবন্ধী মো. ইস্রাফিলের (৩৮) ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকার শত শত নারী-পুুরুষ গত সোমবার বিকেলে আটিয়াবাড়ি মজুমদার মার্কেট সড়কে মানববন্ধন করেছে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর বিকেলে আটিয়াবাড়ি গ্রামে বাকপ্রতিবন্ধী ইস্রাফিলের পিতা আহসান উল্ল্যাহর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের লিটন, রিপন, আরিফ, সাকিবের সাথে তর্ক-বিতর্ক হয়। এর জের ধরে তারা গ্রামে মাইকিং করে, একই গ্রামের আব্দুল মতিনের ছেলে আবুল খায়ের, আবুল খায়েরের ছেলে আরিফ, মান্নানের ছেলে রিপন, মহিবুল্লাহর ছেলে জামাল উদ্দিন, বেচু মিয়ার ছেলে মহিউদ্দিন, একই গ্রামের লিটন, শাকিবসহ ৪০/৫০ জন সন্ত্রাসী বাহিনী নিয়ে ২০/৩০টি বাড়িঘর কুপিয়ে পিটিয়ে হামলা করে এবং নুরুল আমিন এর বসতঘরে প্রবেশ করে তার পূত্রবধু কাউসার আক্তারের ২টি স্বর্ণের চেইন ও ২টি মোবাইল নিয়ে যায়।
এ সময় বাকপ্রতিবন্ধী ইস্রাফিল শোর চিৎকার শুনে স্থানীয় সাফায়েত হোসেনের বাড়ি থেকে বের হলে তাকে সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে একটি প্রাইভেট হাসপাতালে পরে তার অবস্থা আশংকাজনক হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নাঙ্গলকোট থানা পুলিশ জাতীয় জরুরি সেবায় ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে মানববন্ধনে বক্তারা বলেন, আটিয়াবাড়ি গ্রামে যারা বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও বাকপ্রতিবন্ধী ইস্রাফিলের ওপর হামলা করে কুপিয়ে আহত করেছে তাদেরকে আইনের আওতায় এনে দোষীদের শাস্তির দাবি জানান এবং সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, আবু ইউছুফ, জামাল উদ্দিন, সাফায়েত হোসেন, তনু মিয়া, হানিফ ভূঁইয়া, আব্দুল মতিন, নাছিমা বেগম, আহসান উল্লাহ, রোকেয়া বেগম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন