শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সন্ত্রাস-জঙ্গিবাদ মাদক নির্মূলে কার্যকর ভূমিকা রাখছে পুলিশ: স্পিকার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:২১ পিএম

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদক সমস্যা নির্মূলে কার্যকর ভূমিকা রেখে চলেছে বাংলাদেশ পুলিশ।


'পুলিশ সপ্তাহ-২০২৩’ উপলক্ষে মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যা ও বার্ষিক নৈশভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 

স্পীকার বলেন, জনসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে পুলিশবাহিনী সদা তৎপর। তাদের ওপর নির্ভর করেই নতুন বছরে অমিত সম্ভাবনার পথে বাংলাদেশ এগিয়ে যাবে।

 

 

স্পীকার শিরীন শারমিন বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদক সমস্যা নির্মূলে কার্যকর ভূমিকা রেখে চলেছে বাংলাদেশ পুলিশ। সাইবার ক্রাইমসহ নিত্যনতুন ঝুঁকি মোকাবিলায় পুলিশ বাহিনীর দক্ষতা বাড়লে জনগণ উপকৃত হবে।

 

তিনি আরও বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশের ভূমিকা অনস্বীকার্য। দেশমাতৃকার মুক্তির জন্য বঙ্গবন্ধুর কালজয়ী আহ্বানে সাড়া দিয়ে রাজারবাগ পুলিশ লাইনসের দেশপ্রেমিক সদস্যরা প্রথম প্রতিরোধ গড়ে তোলেন। এ সময় তিনি আধুনিক পুলিশবাহিনী গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

 

শিরীন শারমিন চৌধুরী বলেন, দেশের নারী পুলিশ সদস্যদের নিষ্ঠার সঙ্গে তাদের দায়িত্ব পালন করে চলেছেন। শান্তিরক্ষা কার্যক্রমসহ কর্মক্ষেত্রের সব স্থানেই তারা সাফল্যের স্বাক্ষর রেখে চলেছেন।

 

রাষ্ট্র ও সমাজ গঠনে পুলিশের ভূমিকা অনস্বীকার্য। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে জনগণের কল্যাণে বাংলাদেশ পুলিশ সদা নিয়োজিত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
hassan ৪ জানুয়ারি, ২০২৩, ১২:৪০ পিএম says : 1
কেয়ামতের নিদর্শন সত্যি মিথ্যা হয়ে যাবে মিথ্যা সত্যি হয়ে যাবে আমাদের দেশের সরকারি তো জঙ্গি আর তারা কি না জঙ্গি সন্ত্রাস দমন করছে কি হাস্যকর কথা আল্লাহ সবকিছু দেখছেন সবকিছু রেকর্ড করছেন হয়তোবা তিনি এদেরকে এই দুনিয়াতে কঠোর শাস্তি দিবে এবং পরকালীন শাস্তি আছে এদের জন্য
Total Reply(0)
আলি ৪ জানুয়ারি, ২০২৩, ১২:৩৮ পিএম says : 0
মাদকের বিরুদ্ধে পুলিশের আরো জোড়ালো ভূমিকা রাখা দরকার
Total Reply(0)
মিরাজ ৪ জানুয়ারি, ২০২৩, ১২:৪১ পিএম says : 0
দিনে দিনে মাদক বৃদ্ধি পাচ্ছে, এমন কোনো গ্রামে নেই যে মাদক নেই। যতই দিন যাচ্ছে মাদক বাড়ছেই। প্রশাসন কি করে আপনারাই ভালো জানেন। ভালোমতো প্রশাসন কাজ করলে মাদক বৃদ্ধি হতো না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন