শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সম্পর্ক ভাঙার দুঃসময়েও সিনেমার প্রচারণায় ব্যস্ত পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:৪৮ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি দাম্পত্য জীবনে কঠিন সময় পার করছেন। পরীমনি ও শরীফুল রাজের দাম্পত্য জীবনের কলহ কয়েকদিন ধরে রীতিমতো টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। বিয়ের এক বছর না যেতেই এই জুটির বিচ্ছেদের ইঙ্গিত পাওয়া গেছে। যাকে ভালোবেসে ঘর বেঁধেছিলেন, সেই রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দেন এই নায়িকা। তবে সংসার ভাঙার এই দুঃসময়ের মধ্যেও বেশ খোশ মেজাজেই আছেন ‘বিশ্ব সুন্দরী’ খ্যাত এই অভিনেত্রী।

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। মুক্তির আগে সিনেমাটির প্রচার-প্রচরণায় ব্যস্ত সময় পার করছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। প্রচারণার অংশ হিসেবে বুধবার (৪ জানুয়ারি) রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে অংশ নিয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিলেন এ সিনেমার নায়িকা পরীমনি।

বুধবার (৪ জানুয়ারি) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘‘শুভ সকাল, আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর দর্শকদের জন্য আমার অনেক ভালোবাসা রইল। আসছে ২০ জানুয়ারি দেখা হবে সিনেমা হলে।’’

পরীমনির শেয়ার করা ভিডিওটিতে দেখা যায়, পরীমনির আসন্ন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র প্রচারণায় বি এ এফ শাহীন স্কুল এন্ড কলেজে হাজির হয়েছেন এই অভিনেত্রী। সেখানে কলেজের ছাত্র-ছাত্রীদের সঙ্গে বেশ ভালোই সময় কাটাচ্ছেন তিনি।

ইতোমধ্যে অভিনেত্রীর ওই ভিডিওর নিচে মন্তব্যের ঝড় উঠেছে। একের পর এক মন্তব্য করেই চলেছেন তার ভক্ত-অনুরাগীরা। একজন ভক্ত লিখেছেন, এটাই তোমার প্রকৃত জায়গা। অনেকেই জানিয়েছেন শুভকামনা। আরেক ভক্ত লিখেছেন, দেখে খুব ভালো লাগল।

উল্লেখ্য, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে। এরই মধ্যে সিনেমাটির গান, পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ হয়েছে। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন