শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মেহজাবীন-তৌসিফের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

নতুন বছরের প্রথম দিনে ইউটিউবে মুক্তি পেয়েছে তৌসিফ মাহবুব-মেহজাবীন চৌধুরী জুটির নাটক ‘কাজলের দিনরাত্রি’। মুক্তির পর চারদিকে শুধু প্রশংসা আর প্রশংসা, এ জুটি রীতিমতো বাজিমাত করেছেন। জাহান সুলতানা ও ভিকি জাহেদের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন ভিকি। টেলিফিল্মটিতে মেহজাবীন-তৌসিফের অনবদ্য অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক।

মেহজাবীন চৌধুরী বলেন, বছরের শুরুটা সত্যি অনেক ভালোভাবে হলো। কাজল চরিত্রটিকে যারা অসামান্য ভালোবাসা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর এই চরিত্রটি করা সম্ভব হতো না যদি টিমের সাপোর্ট ন পেতাম। এর জন্য আমাদের পুরো টিমকেও কৃতজ্ঞতা জানাই।

তৌসিফ মাহবুব বলেন, খুবই ভালো লাগছে দর্শকদের এত সাড়া পেয়ে। বছরের শুরুটা এত সুন্দর হবে ভাবতে পারিনি। পুরো টিমকে এজন্য ধন্যবাদ জানাই। চেষ্টা থাকবে সামনে আরও ভালো কিছু করার।

‘কাজলের দিনরাত্রি’ টেলিফিল্মের পোস্টার ও ট্রেলার নিয়েই মেহজাবীন–তৌসিফ আগে থেকেই আলোচনায় ছিলেন। ‘কাজলের দিনরাত্রি’তে একজন কিশোরীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ যেন অন্য এক মেহজাবীন, যাকে দেখে ১৪ কি ১৫ বছরের কিশোরী মনে হয়। এমন চরিত্রে মেহজাবীনের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সেইসঙ্গে আলো ছড়িয়েছেন তৌসিফ মাহবুবও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন