শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের উদ্দেশে জয় উৎসর্গ, অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই-আইভী

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এ জয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সকল মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে উৎসর্গ করছি। আমাকে সবাই দলমতের উর্ধ্বে উঠে যেমন ভোট দিয়ে নির্বাচিত করেছেন তেমন আমিও শুধু আওয়ামী লীগ নয় সকল দলের নেতাকর্মীদের নিয়ে আমার অসমাপ্ত কাজগুলো আগামী ৫ বছরের মধ্যে সমাপ্ত করতে চাই। এজন্য আমি আওয়ামী লীগের নেতাকর্মীসহ নগরবাসীকেও পাশে চাই।
বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিপুল ভোটে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজয়ের পর রাতে শহরের পশ্চিম দেওভোগে নিজ বাড়ির সামনে বিজয় উল্লাস করা লোকজনদের সামনে আইভী ওই উৎসর্গের কথা বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৩ ডিসেম্বর, ২০১৬, ৪:৩১ এএম says : 0
আমি একজন দেশান্তরি বাঙ্গালী মুক্তিযোদ্ধা নারায়ণগঞ্জের নবনির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী তার এই জয় উৎসর্গ করেছেন জাতীর জনক, মুক্তিযোদ্ধা ও জননেত্রী হাসিনার উদ্দেশ্যে। তার এই উৎসর্গকে আমি সম্মান জানিয়ে আমি মেয়র আইভীকে আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। আল্লাহ্‌ মেয়র আইভীকে দীর্ঘায়ু ও সুসাস্থ দান করে তার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার সু্যোগ দিন এই কামনা করছি। আমীন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন