বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এমবাপ্পের গার্লফ্রেন্ড চলে গেছে বিশ্বকাপ না জেতায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ২:৩৯ পিএম

কাতার বিশ্বকাপে কিলিয়ান এমবাপের পা থেকে এসেছিল আটটি গোল। ফাইনালেও করেছেন হ্যাটট্রিক। তবুও কাতার থেকে খালি হাতেই ফিরতে হয়েছিল এই ফরাসি সুপারস্টারকে। নিজেও বলেছিলেন, ‘বিশ্বকাপের ফাইনালটা আমার কাছে দুঃস্বপ্নের মতো।’ এ বার পিএসজি তারকার সাথে যা ঘটল তা আরো চমকে দেওয়ার মতো খবর।

আর্ন্তজাতিক বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, বিশ্বকাপ জিততে না পারায় এমবাপের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন নিজের ট্রান্সজেন্ডার বান্ধবী মডেল ইনেস রাউ। বেশ কয়েক মাস ধরেই ইনেসের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফরাসি সুপারস্টারের। দুজনকে প্রথমে একসাথে দেখা গিয়েছিল চলতি বছরের মে মাসে কান ফিল্ম ফেস্টিভ্যালে। তারপর ব্যাক্তিগত ইয়টে দুজনের রোম্যান্টিক মুহূর্তের ছবি ভাইরাল হয়েছিল। সেই ছবিতে এমবাপেকে দেখা গিয়েছিল ইনেসকে দুহাতে তুলে ধরে রেখেছেন। তবে এইবার ইনস্টাগ্রামে ইনেসকে আনফলো করার পরেই জানা গিয়েছে দুজনের সম্পর্কের ইতি ঘটেছে।

এছাড়া আরও জানিয়েছেন, ইনেস রাউয়ের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে কিলিয়ান এমবাপে এবার মজেছেন ২৮ বছর বয়সী বেলজিয়ান মডেল স্টেফানি রোজ বেট্রামের প্রেমে। কিন্তু এমবাপের নতুন গার্লফ্রেন্ড স্টেফানি রোজ নাকি পিএসজির প্রাক্তন তারকা ভ্যান ডার উইয়েলের প্রাক্তন ছিলেন বলে গুঞ্জন উঠেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন