শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে মধ্যরাতে বোমা বিস্ফোরণ, ৪০ জনের বিরুদ্ধে মামলা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ২:৫৪ পিএম

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পশ্চিম চকপাড়ার ছোট বটতলা এলাকায় মধ্যরাতে পাঁচবার বিস্ফোরণের শব্দ পেয়েছেন বলে দাবি করেছেন স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের এক কর্মী। অন্যদিকে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে অবিস্ফোরিত অবস্থায় দুটি ককটেল পাওয়া গেছে। বিস্ফোরণের অভিযোগে গতকাল চান্দ্রিমা থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে ওসি মাসুদ পারভেজ।

তিনি জানান, বোমা বিস্ফোরণের ঘটনায় ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে মামলা করেছে। এরা সবাই জামায়াতের রাজনীতির সাথে যুক্ত।

নিজেকে প্রত্যক্ষদর্শী দাবি করে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের কর্মী আলিফ আনোয়ার জানান, ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে। তারা ‘নাদের হাজীর মোড়ে’ দলীয় কার্যালয়ে নেতাকর্মীসহ বসে ছিলেন। কার্যালয়ের সামনে দিয়ে যাওয়া সড়কের পশ্চিম দিক থেকে পাঁচটি মোটরসাইকেলে ১০-১২ জন দ্রæতগতিতে নাদের হাজীর মোড়ে যান। সেখানে কয়েকবার চক্কর দেন তারা। এরপর মূল সড়ক থেকে দক্ষিণ দিকের একটা গলি ধরে বটতলা এলাকার দিকে চলে যান। কিছুক্ষণ পর থেমে থেমে ওই এলাকা থেকে বিস্ফোরণের পাঁচটি শব্দ আসে। ওসি মাসুদ পারভেজ জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আর ককটেল দুটি নিষ্ক্রিয় করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন