রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সাধ্যানুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ান ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৮:৩৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইর পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ অসহায় গরীব দুঃস্থ শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি পালন করে। এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মো. আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, সেক্রেটারি জেনারেল হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান, জয়েন্ট সেক্রেটারি মুফতি মোস্তফা কামাল, এইচএম রফিকুল ইসলাম, মহানগর পশ্চিমের সভাপতি মাওলানা গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক আলহাজ কামাল উদ্দিন আহমেদ, ও দক্ষিণের সভাপতি হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়া।

নেতৃবৃন্দ বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। কল্যাণকামীতাই ইসলামের অন্যতম বৈশিষ্ট্য। সারাদেশে শৈত্যপ্রবাহে সাধারণ মানুষ বিশেষ করে ফুটপাতের মানুষ নিদারুন কষ্টে দিনাতিপাত করছে। এমতাবস্থায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো উচিত। ইসলামী শ্রমিক আন্দোলন সবসময় শ্রমজীবী ও মেহনতির মানুষের পাশে থাকার চেষ্টা করে আসছে এবং ভবিষ্যতে পাশে থাকবে, ইনশাআল্লাহ। তিনি সংগঠনের সকল পর্যায়ের দায়িত্বশীলদের শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।
ইমাম ওলামা ঐক্য পরিষদ বারৈইখালী শ্রীনগর মুন্সীগঞ্জ ঃ ইমাম ওলামা ঐক্য পরিষদ বারৈইখালী শ্রীনগর মুন্সীগঞ্জ এর উদ্যোগে আজ গরিব অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইকবাল হোসেন মাস্টার, সেলিম তালুকদার এবং বারইখালী মসজিদের কমিটির ব্যক্তিবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, প্রচ- শীতে অসহায় গরিব মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। তারা সমাজের বিত্তশালীদের গরিব অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়াতে এগিয়ে আসার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন