রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আরও ১ জনের মৃত্যু

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৭:১৮ পিএম

ঢাকার ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধের ঘটনায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। তাঁর নাম মনজুরুল (৩২)।

এ নিয়ে একই পরিবারের চারজনের মৃত্যু হলো।

আজ বুধবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মনজুরুলের মৃত্যু হয়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মনজুরুলের শরীরের ৩৩ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে গতকাল মঙ্গলবার মনজুরুলের স্ত্রী জোসনা বেগম ও মনজুরুলের ভাগনি কলেজ শিক্ষার্থী সাদিয়ার মৃত্যু হয়। এর আগে গত শনিবার মৃত্যু হয় মনজুরুলের মেয়ে মরিয়মের।

সাদিয়ার মামা কামাল হোসেন জানান, সাদিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের মকবুল হোসেনের মেয়ে। কিশোরগঞ্জের ভৈরবে মামার বাসায় থাকতেন সাদিয়া। সেখানে জিল্লুর রহমান কলেজে ইসলামের ইতিহাস বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। ধামরাইয়ে খালা জোছনার বাসায় বেড়াতে এসেছিলেন তিনি।

অগ্নিকাণ্ডের এ ঘটনায় জোসনা আক্তারের বড় বোন হোসনা আক্তারের অবস্থাও গুরুতর। তাঁর শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, গত শনিবার (৭ জানুয়ারি) ভোর ৫টার দিকে ধামরাই উপজেলার কুমড়াইল কবরস্থানসংলগ্ন দোতলা বাড়ির নিচতলায় এ দুর্ঘটনা ঘটে। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী ভাড়াটিয়া মো. নিজাম শেখ জানান, ভোরে তাঁরা যখন ঘুমিয়ে ছিলেন, তখন বিকট শব্দ শুনতে পান। এরপর ভবনের নিচতলা থেকে ধোঁয়া উঠতে দেখেন। সঙ্গে সঙ্গে নিচতলায় গিয়ে দেখেন বাসাটির ভেতরে পাঁচজন দগ্ধ অবস্থায় কাতরাচ্ছে। বিছানার কিছুটা পুড়ে যায়। তখন তাঁদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন