শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ঘরের মাঠে শতভাগ জয় চায় চট্টগ্রাম

ঘরের মাঠে শতভাগ জয় চায় চট্টগ্রাম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঢাকা মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সিলেট স্ট্রাইকারের বিপক্ষে হার দিয়ে এবারের বিপিএল শুরু করেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এ দলটি তাদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে দারুণ এক জয় তুলে নেওয়ার সুখস্মৃতি নিয়ে নিজ ভেন্যু চট্টগ্রামে পৌঁছেছে। আগামীকাল জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে নিজেদের মাঠে প্রথম ম্যাচ খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর প্রথম ম্যাচে চট্টগ্রামের প্রতিপক্ষ ফরচুন বরিশাল। এরপর ১৪ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা ডমিনেটর্সের বিরুদ্ধে খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১৬ জানুয়ারি একই সময় স্বাগতিকদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা। আর নিজেদের মাঠে শেষ ম্যাচটি খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ২০ জানুয়ারি দুপুর ২টায় খুলনার বিপক্ষে।
ঢাকায় দুই ম্যাচে একটিতে জয় আরেকটিতে পরাজিত হয়ে চট্টগ্রাম আসা চ্যালেঞ্জার্স নিজেদের সবকটি ম্যাচে জয়ের লক্ষ্যে মাঠে নামবে বলেছেন আবু জাহেদ রাহি। গতকাল সকালে এমএ আজিজ স্টেডিয়ামে অনুশীলন শেষে তিনি বলেছেন, ‘প্রথম ম্যাচে আমরা কী কারণে হেরেছি তা শুধরে দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছি এবং খেলোয়াড়দেরও আত্মবিশ^াস বেড়েছে। যে ভুলগুলো ছিল সেগুলো আর পুনরাবৃত্তি করতে চাইনা। যে চারটি ম্যাচ চট্টগ্রাম ভেন্যুতে রয়েছে তাতে খেলোয়াড়রা স্বাভাবিক খেলা খেলতে পারলে নিজেদের মাঠে জয় ইনশাআল্লাহ পাব।’
এদিকে বিপিএল কর্তৃপক্ষ টিকিটের দাম রেখেছে গ্র্যান্ড স্ট্যান্ড ১৫শ, রুফটফ হসপিটালিটি ১৫শ, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড এক হাজার, ক্লাস হাউস ৫০০, ইস্টার্ণ স্ট্যান্ড ৩০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা। সাগরিকা টিকিট কাউন্টার ও এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সকাল ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন এ দুটি কাউন্টার থেকে টিকিট পাওয়া যাবে। আজ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স, রংপুর রাইডার্স, ফরচুন বরিশাল জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামে, সিলেট স্ট্রাইকার্স, কুমিল্লা ভিক্টোরিয়া, ঢাকা ডমিনেটর্স এমএ আজিজ স্টেডিয়ামে অনুশীলন করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন