রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহানগর

জাতিকে নাস্তিক বানানোর জন্যই ইসলাম বিদ্বেষী শিক্ষা সিলেবাস কেন্দ্রীয় সম্মেলনে-পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৪:৪৮ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, জাতিকে নাস্তিক বানানোর জন্যই ইসলাম বিদ্বেষী শিক্ষা সিলেবাস তৈরি করা হয়েছে। শিক্ষা সিলেবাসে অন্তর্ভূক্ত বানর থেকে মানুষ সৃষ্টি পাঠ্যসূচি এটা কখনোই মেনে নেয়া হবে না। মুসলিম, হিন্দু বৌদ্দ খ্রিস্টান কোনো জাতিই বিশ্বাস করে না যে বানর থেকে মানুষের সৃষ্টি হয়েছে। জাতি ধর্ম সকলকেই এই আল্লাহদ্রোহী বিতর্কিত পাঠ্যসূচি বাতিলের দাবিতে আন্দোলন করতে হবে। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের উদ্যোগে আজ শনিবার দুপুরে নগরীর রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।
কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, প্রেসিডিয়াম সদস্য মাওলানা আব্দুল হক আজাদ, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় নেতা আলহাজ আব্দুর রহমান, হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান।
পীর সাহেব চরমোনাই বলেন, এই জমিনে আল্লাহ ও রাসূল (সা.) এর আদর্শ বাস্তবায়ন করাই আমাদের কাজ। তিনি বলেন, স্বাধীনতার ৫২ বছরে যারাই ক্ষমতায় গিয়েছে তারাই লুটপাট , দুর্নীতিতে সাফল্য অর্জন করেছে। দেশে সাম্য সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়নি। ন্যায় বিচারের পরিবর্তে আজ দেশে কী হচ্ছে ? ব্যক্তি থেকে রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। পীর সাহেব চরমোনাই বিদ্যুতের মূল্য বৃদ্ধিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, স্বাধীন দেশে এদেশের জনগণ পরাধীনভাবে জীবন যাপন করছে। পীর সাহেব বলেন, সম্প্রতি জাতীয় সংসদে বলা হয়েছে আওয়ামী লীগ সরকারকে সরানোর ক্ষমতা কারো নেই। এতে করে এই সরকার কী ফেরাউনের মতো খোদাই দাবি করে বসলেন কী না । পীর সাহেব বলেন, মনে রাখবেন ক্ষমতা কিন্ত আজীবনের জন্য নয়; যেকোনো সময়ে ক্ষমতার পরিবর্তন ঘটতে পারে। ক্ষমতার পটপরিবর্তনে শ্রমিক মেহনতি মানুষকে বড় ভূমিকা রাখতে হবে। সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন,

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শওকত আকবর ১৪ জানুয়ারি, ২০২৩, ৫:২৭ পিএম says : 0
আপনারা রুখে দাড়ানোর আন্দলনে ঝাপিয়ে পড়ুন।কথা কাজে যেন মিল থাকে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন